সাবেক হুইপ আশরাফ হোসেন আর নেই

নিউজনাউ ডেস্ক: সাবেক হুইপ ও বিএনপির সাবেক যুগ্মমহাসচিব মো. আশরাফ হোসেন আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৯ বছর। দীর্ঘদিন ধরে তিনি ক্যান্সার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। শুক্রবার (১৭ জুলাই) দিবাগত রাত ৩টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি ইন্তেকাল করেন।

তার মৃত‌্যৃর বিষয়টি নিশ্চিত করে আশরাফ হোসেনের ঘনিষ্ঠ জন এ কে এম মোশফেকুস সালেহীন পাইলট জানান, গত মাসের শেষের দিকে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ক্যান্সার ও হার্টের সমস্যায় ভুগছিলেন। অবস্থার অবনতি হলে শুক্রবার ভোররাতে তিনি মারা যান।

মো. আশরাফ হোসেন মৃত‌্যুকালে দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। যোহর বাদ তার নামাজে জানাজা রাজধানীর নিকুঞ্জ-২ জামে মসজিদে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। পরে কুমিল্লায় বাবা-মায়ের কবরের পাশে তাকে চিরনিদ্রায় শায়িত করা হবে বলে তার ঘনিষ্ঠভাজনরা জানিয়েছেন।

হুইপ আশরাফ হোসেন প্রখ্যাত শ্রমিক নেতা ছিলেন। চার বার খুলনা-৩ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। হুইপ হিসেবে তিনবার জাতীয় সংসদে দায়িত্ব পালন করেন। বিএনপির যুগ্ম মহাসচিবও ছিলেন তিনি। ১/১১ এর সময় বিএনপি থেকে সরে আসলে দল থেকে তাকে বহিষ্কার করা হয়। এরপর রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে রাখেন তিনি।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...