লাইফ সাপোর্টে বিএনপির রাজনীতি: সেতুমন্ত্রী

নিউজনাউ ডেস্ক: আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি এখন অস্তিত্ব সংকটে পড়েছে বলে মন্তব্য করেছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, যে কারণে বিএনপির রাজনীতি এখন লাইফ সাপোর্টে আছে।

শনিবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় মানিকগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে দলের জেলা কমিটির বিশেষ বর্ধিত সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার অপরাধীদের প্রশয় দেয় না। এখানে দলীয় পরিচয়েও কেউ রক্ষা পায় না। বাংলাদেশের জনগণই আওয়ামী লীগের অস্তিত্বের শেকড়। জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সঙ্গে আছে।

দলীয় নেতা-কর্মীর উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দলকে শক্তি করতে হলে তৃণমূল থেকে নিবেদিত কর্মীদের তুলে আনতে হবে।

তিনি আরো বলেন, মাদকসেবী, মাদক কারবারি, সাম্প্রদায়িক অপশক্তি, চিহ্নিত অপরাধী, চাঁদাবাজ, ভূমি দখলকারী, ধর্ষকদের বিষয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। ধর্ষকের জন্য আওয়ামী লীগের দরজা চিরতরে বন্ধ রাখতে হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে আরো বক্তব্য রাখেন শিক্ষা মন্ত্রী ডা. দিপু মনি।

বিশেষ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মানিকগঞ্জ-১ আসনের এমপি নাঈমুর রহমান দুর্জয়, মানিকগঞ্জ-২ আসনের সাংসদ মমতাজ বেগম প্রমুখ।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...