কেউ না খেয়ে থাকলে আপনাদের রেজাউলও খাবে না

পিরোজপুর প্রতিনিধি: কেউ না খেয়ে থাকলে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম খাবেন না বলে ওয়াদা করেছেন। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব কর্মহীন অসহায়দের খাদ্য পৌঁছে দেওয়ার বিষয় নিশ্চিত করতে সচেষ্ট আছেন।

আমি তার একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আমার নির্বাচনী এলাকার (নাজিরপুর, পিরোজপুর, নেছারাবাদ) একজন লোকও না খেয়ে থাকলে আমি আপনাদের রেজাউল করিম হিসেবে ওয়াদা করে গেলাম আমি খাবো না।

শনিবার (২৫ এপ্রিল) বিকেলে জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের মাহামুদ কান্দায় নিজস্ব অর্থায়নে কর্মহীন অসহায়দের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ কালে মন্ত্রী এসব কথা বলেন।

এর আগে, দুপুরে মন্ত্রী নিজস্ব অর্থায়নে রমজান মাস এবং করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া পিরোজপুর-১ (নাজিরপুর, নেছারাবাদ, পিরোজপুর সদর) আসনের ১৫ হাজার পরিবারের মধ্যে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ কার্যক্রমের উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক আবু আলী সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার প্রমুখ।

এ সময়ে মন্ত্রী পিরোজপুরে করোনা রোগী ও চিকিৎসকদের সেবা দানের কাজে ব্যবহারের জন্য জেলা সিভিল সার্জন ডা. হাসনাত ইউসুফ জাঁকির হাতে একটি অত্যাধুনিকসহ পাঁচটি নতুন অ্যাম্বুলেন্স গাড়ির চাবি হস্তান্তর করেন।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...