এস আলম পরিবারের সাত সদস্য করোনা মুক্ত; রইলো বাকি পুত্রবধূ

চট্টগ্রাম ব্যুরো:

দেশের শীর্ষ স্থানীয় ব্যবসায়ী গ্রুপ এস আলম এর চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল আলমের পরিবারের সাতজন সদস্য জয় করলেন করোনা। পর পর দুই দফায় করোনা রিপোর্ট নেগেটিভ আসায় ওই পরিবারের সাত সদস্যকে হাসপাতাল থেকে দেওয়া হয়েছে ছাড়পত্র।

বুধবার (৪ জুন) ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল কলেজের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত মাসের ২৪ তারিখে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সাইফুল আলমের পরিবারের সাতজন সদস্য।  আজ করোনার পরীক্ষা করা হলে তাদের সবারই করোনা নেগেটিভ আসে।

করোনা আক্রান্ত সাত সদস্যদের মধ্যে রয়েছেন এস আলম গ্রুপের চেয়ারম্যান সাইফুল আলম মাসুদের মা ৮৫ বছর বয়সী চেমন আরা বেগম, ২৬ বছর বয়সী ছেলে আহসানুল আলম মারুফ, এস আলম গ্রুপের পরিচালক ৬০ বছর বয়সী রাশেদুল আলম, এস আলম গ্রুপের ভাইস চেয়ারম্যান ৫৩ বছর বয়সী আবদুস সামাদ লাবু, এস আলম গ্রুপের পরিচালক মোহাম্মদ শহীদুল আলম এবং এস আলম গ্রুপের পরিচালক ৪৫ বছর বয়সী ওসমান গণি। এছাড়া করোনায় আক্রান্ত হন ওই পরিবারের ৩৬ বছর বয়সী এক নারীও। তিনি ওসমান গণির স্ত্রী।

তবে এখনো করোনামুক্ত হননি এই পরিবারের আরেক সদস্য। তিনি হলেন প্রয়াত মোরশেদুল আলমের ছেলে মাহমুদুল আলম আকিবের স্ত্রী। গত ২৮ মে চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে দেওয়া নমুনায় তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হয়ন। এস আলম পরিবারের ২৪ বছর বয়সী এই পুত্রবধূ সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলমের মেয়ে।

এর আগে ২৩ মে করোনা আক্রান্ত হয়ে মারা যান এস আলম গ্রুপের পরিচালক মোরশেদুল আলম।

নিউজনাউ/ পিপিএন/ ২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...