আরেক কর্মকর্তাকে চাকরিচ্যুত করলেন মেয়র তাপস

0 28

নিজস্ব প্রতিবেদক:

এবার ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) আরেক কর্মকর্তাকে চাকরিচ্যুত করেছেন মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস।চাকরি হারানো এ কর্মকর্তা হলেন- ডিএসসিসির রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খান।

বুধবার (২০ মে) সন্ধ্যায় ডিএসসিসির এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়। এর আগে দায়িত্ব নেয়ার দ্বিতীয় দিনের মাথায় দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করেছিলেন তাপস।

ডিএসসিসির মেয়র ও সচিব স্বাক্ষরিক ওই অফিস আদেশে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খানকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন কর্মচারি চাকরি বিধিমালা-২০১৯ এর বিধি ৬৪(২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের স্বার্থ রক্ষার্থে চাকরি হতে অপসারণ করা হলো।

এতে আরও উল্লেখ করা হয়, বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্য হবেন। তাকে এ করপোরেশনের হিসাব বিভাগের সাথে অতিসত্বর যোগাযোগ করে সকল দেনা পাওনা বুঝে নেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয় অফিস আদেশে।

এর আগে গত ১৭ মে দুর্নীতির দায়ে ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুজ্জামান ও উপ রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদারকেও চাকরিচ্যুত করেন ডিএসসিসির মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস।

নিউজনাউ/ এম এইচ/ ২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...