একই রাতে রিয়াল-বার্সার হার

নিউজনাউ ডেস্ক: স্প্যানিশ লা লিগার শির্ষ দুই দল রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার জন্য গতকাল শনিবার (১৭ অক্টোবর) রাতটি ছিল দুঃস্বপ্নের মত। এদিন রাতে দুই স্প্যানিশ জায়ান্টই অপেক্ষাকৃত দুর্বল দলের কাছে ১-০ গোলে ম্যাচ হেরে যায়।

স্প্যানিশ লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। আর নবাগত দল কাদিজ। চ্যাম্পিয়নরা কিনা ১-০ ব্যবধানে হেরে গেল কিনা সেই কাদিজের কাছে। তাও আবার ঘরের মাঠে! যা সাত মাসের মধ্যে লা লিগায় রিয়ালের প্রথম হার। আর লা লিগায় ২৯ বছর পর কাদিজের কাছে হার। সবশেষ ১৯৯১ সালে স্প্যানিশ লা লিগায় রিয়ালকে হারিয়েছিল কাদিজ।

সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের ১৬ মিনিটেই এগিয়ে যায় কাদিজ। এ সময় অ্যান্থনি লোজানো গোল করে এগিয়ে নেন দলকে। পুরো ম্যাচে কোন দল আর কোন গোল করতে না পারায় শেষ পর্যন্ত ১-০ গোলের পরাজয় নিয়েই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

এদিকে একই রাতে পরাজয় বরণ করেছে বার্সেলোনাও। তাদের ১-০ গোলে হারিয়েছে গেটাফে। যা চলতি মৌসুমে তাদের প্রথম হার। এই ম্যাচে বার্সেলোনার হয়ে অভিষেক হয়েছিল মার্কিন যুক্তরাষ্ট্রের তরুণ ফুটবলার সার্জিনো ডেস্টের। যদিও তার অভিষেকটা জয় দিয়ে রাঙাতে পারেননি।

ম্যাচের জয়সূচক একমাত্র গোলটি এসেছে ৫৬ মিনিটে। এ সময় পেনাল্টি পেয়েছিল গেটাফে। কিক নিতে আসেন জাইমি মাতা। তিনি বার্সার গোলরক্ষক নেতোকে বিভ্রান্ত করে বল জালে পাঠান।

এই হারে ৪ ম্যাচ থেকে ৭ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের নবম স্থানে অবস্থান নিয়েছে বার্সেলোনা। মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে মাঠে নামার আগে তারা আর একটি ম্যাচ খেলবে।

নিউজনাউ/এমএএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...