দেশে ফিরেছেন সাকিব

নিউজনাউ ডেস্ক: দীর্ঘ পাঁচ মাস পর দেশে ফিরেছেন সাকিব আল হাসান। গতকাল (মঙ্গলবার) দিবাগত রাত ২ টা ৫০ মিনিটে কাতার এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন তিনি। গত মার্চে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন। সেখানেই এপ্রিল মাসে দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের বাবা হন তিনি।

বিমানবন্দর থেকেই বনানীর বাসায় চলে গেছেন সাকিব। দুই-একদিনের মধ্যেই তাঁর করোনা পরীক্ষা হওয়ার কথা। ফল হাতে পাওয়ার আগ পর্যন্ত তিনি বাড়িতেই আইসোলেশনে থাকবেন। ৫ সেপ্টেম্বরের দিকে তাঁর অনুশীলনের জন্য বিকেএসপিতে যাওয়ার কথা রয়েছে।

উল্লেখ্য, জুয়াড়ির পাওয়া প্রস্তাব গোপন করে গেল বছরের ২৯ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দ্বারা দুই বছরের জন্য (এক বছরের স্থগিতাদেশ) সকল প্রকার ক্রিকেট থেকে নিষিদ্ধ হয়েছিলেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। চলতি বছরের ২৯ অক্টোবর কাটতে যাচ্ছে ক্রিকেটের রাজপুত্রের সেই নিষেধাজ্ঞা।

সাকিব দেশে ফিরলেও তার স্ত্রী উম্মে আহমেদ শিশির, বড় মেয়ে আলাইনা হাসান ও ছোট মেয়ে ইরাম হাসান যুক্তরাষ্ট্রেই থাকছেন আপাতত। তাদের সাথে আছেন সাকিবের মা শিরীন আক্তার। শ্রীলঙ্কা সিরিজ শেষ করে সাকিব আবারো ফিরতে পারেন নিউইয়র্কে।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...