রোনালদোর জোড়া পেনাল্টিতে হার ড্র জুভেন্টাসের

নিউজনাউ ডেস্ক: ঘরের মাঠে আতালান্টার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে জুভেন্টাস। দলটির হয়ে দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে দুটি গোল করেন রোনালদো। আর আতালান্টার হয়ে দুই অর্ধে একটি করে গোল করেন দুভান সাপাতা ও রুসলান মালিনোভস্কি।

ম্যাচের ১৬ মিনিটে এগিয়ে যায় আতালান্টা। ডি বক্সের বাইরে দুই ডিফেন্ডারকে ফাঁকি দিয়ে আর্জেন্টাইন আলেকজান্দ্রা দায়িরোর বাড়ানো পাস থেকে ফাঁকায় বল পেয়ে ডানপায়ে জোরালো শটে লক্ষ্যভেদ করেন সাপাতা। গোল শোধে মরিয়া জুভেন্টাস প্রথমার্ধে জাল খুঁজে পায়নি।

৫৫তম মিনিটে সফল স্পটকিকে আসরে নিজের ২৭তম গোলটি করেন রোনালদো। ৮০তম মিনিটে রুসলান মালিনভস্কির গোলে ফের এগিয়ে গিয়ে জয়টা প্রায় হাতের মুঠোয় নিয়েছিল আতালান্টা।

কিন্তু ভাগ্য খারাপ তাদের। অন্তিম মুহূর্তে আবারও পেনাল্টি বক্সে হ্যান্ডবল করে বসে আতালান্টার খেলোয়াড়। এবার ভুলটি করেন কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস মুরিয়েল। পরাজয় যখন চোখ রাঙাচ্ছিল তখন ম্যাচের শেষ মুহূর্তে দ্বিতীয়বার পেনাল্টি কিক নিতে আসেন রোনালদো। কোনো ভুল করেননি তুরিনের প্রাণভোমরা। সমতায় ফেরে জুভেন্টাস।

৩২ ম্যাচে ২৪ জয় আর চার ড্রয়ে ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে জুভেন্টাস। টানা তিন ম্যাচে হারা লাৎসিওর চেয়ে ৮ পয়েন্টে এগিয়ে গেছে দলটি। ৬৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরেই রয়েছে আতালান্টা।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...