যুদ্ধ সবার, সবাইকে এক হওয়ার আহ্বান বিরুষ্কার

নিউজনাউ ডেস্ক: করোনা আতঙ্ক থেকে রেহাই পেতে ভারতজুড়ে ৩ সপ্তাহের লকডাউন ঘোষণা করেছেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই নির্দেশ পালন করার জন্য দেশবাসীকে অনুরোধ করলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহালি ও তার স্ত্রী আনুষ্কা শর্মা। প্রত্যেককে বাড়িতে থাকার অনুরোধ করেছেন দেশটির ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার।

টুইটারে একটি ভিডিও পোস্ট করেছেন বিরাট-আনুষ্কা দম্পতি। যেখানে পাশাপাশি বসে করোনা মোকাবিলার আহ্বান জানিয়েছেন তারা। ভিডিওবার্তায় আনুষ্কা বলেন, করোনাভাইরাসের সঙ্গে এই যুদ্ধ জিততে সময় ও সাহসের প্রয়োজন। বিরাট বলে ওঠেন, সবচেয়ে বেশি জরুরি সংযম ও দায়িত্ববোধ, আগামী ২১ দিনের জন্য। আনুষ্কা বলেন, বিশেষ কিছু করার দরকার নেই, নির্দেশ মেনে চলুন। বিরাট বলেন, ঘর থেকে বেরিয়ে কোনও জায়গায় ভিড় করলে করোনার বিরুদ্ধে এই যুদ্ধ জেতা সম্ভব নয়। আনুষ্কার অনুরোধ, কার্ফিউ অমান্য করে যদি বিশ্বাস করেন আপনি সুরক্ষিত, তা হলে ভুল করছেন। এরপর কোহলি বলেন,আপনার একটি ভুলের জন্য সারা দেশকে তার খেসারত দিতে হবে। একতা দেখান, জীবন ও দেশ বাঁচান।

ভিডিয়ো পোস্ট করে বিরাট কোহলি লেখেন, এটা পরীক্ষা দেয়ার সময়। এই পরিস্থিতির গুরুত্ব বুঝতে হবে। যে নির্দেশ দেয়া হয়েছে, তা অমান্য করবেন না। প্রত্যেককে অনুরোধ। ঐক্যবদ্ধ হয়ে উঠুন।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ