মোনাকোর কাছে ধরাশায়ী পিএসজি

নিউজনাউ ডেস্ক: টানা ৮ ম্যাচ পর হারের মুখ দেখলো লিগ ওয়ানের সেরা ক্লাব প্যারিস সেন্ট জার্মেই। শুক্রবার রাতে মোনাকোর বিপক্ষে প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকেও শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে হারতে হয়েছে নেইমার-এমবাপ্পেদের।

দীর্ঘদিন পর মাঠে ফিরে এদিন পিএসজির হয়ে জোড়া গোল করেছেন দলটির ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে। মোনাকোর হয়ে জোড়া গোল করেন কেভিন ভোলান্ড, অপর গোলটি করেন সেস ফ্যাব্রিগাস। এই জয়ের মধ্য দিয়ে ১১ ম্যাচ থেকে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে মোনাকো। সমান ম্যাচ থেকে টেবিলের প্রথম স্থানে থাকা ফরাসি লিগ চ্যাপিয়নদের পিএসজির সংগ্রহ ২৪ পয়েন্ট।

চলতি ফ্রেঞ্চ লিগের প্রথম দুই ম্যাচে হার দিয়ে শুরুর পর টানা ৮ ম্যাচ জিতেছিল বর্তমান চ্যাম্পিয়নরা। এদিন ইনজুরি থেকে সেরে ওঠা এমবাপে ৩১ অক্টোবরের পর শুক্রবার প্রথম মাঠে নামেন পিএসজির হয়ে। ২৫ মিনিটে তিনি গোল করে এগিয়ে নেন দলকে। ৩৭ মিনিটে পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। এসময় রাফিনহাকে বক্সের মধ্যে ফাউল করেন ইউসৌফ ফোফানা। রেফারি পেনাল্টির বাঁশি বাজান।

এরপর মইসে কিয়ান বল জালে জড়িয়েছিলেন পিএসজির হয়ে। কিন্তু সেটি ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারির মাধ্যমে বাতিল হয় অফসাইডের কারণে। বিরতির আগে এমবাপ্পে তার তৃতীয় গোলটিও করেছিলেন। কিন্তু সেটিও বাতিল হয় অফসাইডের কারণে।বিরতির পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় ২-০ গোলে পিছিয়ে থাকা মোনাকো। ৫২ মিনিটে ভোলান্ড গোল করে ব্যবধান কমান। ৬৬ মিনিটে ফেরান সমতা। শেষ দিকে সেস ফ্যাব্রিগাসের ৮৪ মিনিটে পেনাল্টি থেকে জয়সূচক গোলটি করে পূর্ণ ৩ পয়েন্ট পাইয়ে দেন মোনাকোকে।

নিউজনাউ/এএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...