মাহমুদউল্লাহ্‌র করোনা পজিটিভ, সাকিব নেগেটিভ

নিউজনাউ ডেস্ক: সদ্য নিষেধাজ্ঞা থেকে ফেরা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে পজিটিভ হয়েছেন জাতীয় দলের খেলোয়াড় মাহমুদুল্লাহ রিয়াদ। পিএসএলে যাওয়ার জন্য নমুনা দিলে সেখানেই করোনা পজিটিভ এসেছে রিয়াদের। যার ফলে রিয়াদের পিএসএলে যাওয়া হচ্ছে না, বর্তমানে তাকে আইসোলেশনে রাখা হয়েছে। ১০ নভেম্বর পিএসএলে খেলতে পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা ছিল রিয়াদের।

এদিকে শনিবার রাতে সাকিব আল হাসান নিজেই তার করোনা নেগেটিভের তথ্য জানান। যুক্তরাষ্ট্র থেকে ফিরে গতকাল করোনা পরীক্ষা করান বিশ্বসেরা এই অলরাউন্ডার। যেখানে তার রিপোর্ট নেগেটিভ এসেছে, করোনা নেগেটিভ হওয়ায় আগামীকাল মিরপুরে হতে যাওয়া ফিটনেস পরীক্ষায় অংশ নিতে আর কোন বাধা থাকলো না।

অন্যদিকে, মাহমুদুল্লাহর করোনা পজিটিভের তথ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে। পরে মাহমুদুল্লাহর সঙ্গে যোগাযোগ করলে তিনি বিষয়টি নিশ্চিত করেন। করোনা পজিটিভ হওয়ায় এখন তাকে আইসোলেশনে থাকতে হবে।

এর আগে শনিবার বিকেলে নিজ বাসভবনে সাকিব করোনা পরীক্ষার নমুনা দিয়েছিলেন। করোনা পরীক্ষায় নেগেটিভ হওয়ায় ৯ নভেম্বর মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বঙ্গবন্ধু টি-২০ কাপের জন্য ফিটনেস পরীক্ষা দেওয়ার কথা রয়েছে সাকিবের।

নিউজনাউ/এএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...