সড়ক দুর্ঘটনায় ক্রিকেটার নাজিবের মৃত্যু

নিউজনাউ ডেস্ক: আফগানিস্তান জাতীয় দলের ক্রিকেটার নাজিব তারাকাই আজ মৃত্যুবরণ করেছেন। গত শুক্রবার সড়ক দুর্ঘটনার কবলে পড়েছিলেন নাজিব।

আফগানিস্তান ক্রিকেট বোর্ড এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে।

নিজেদের টুইট বার্তায় আফগানিস্তান ক্রিকেট বোর্ড (এসিবি) লিখেছে, ‘এসিবি এবং ক্রিকেট পাগল আফগানরা আজ শোকাহত, জাতীয় দলের আক্রমণাত্মক ব্যাটসম্যান এবং দারুণ এক মানুষ নাজিব তারাকাই (২৯) গাড়ি দুর্ঘটনায় আমাদের শোক এবং হতাশায় ভাসিয়ে মৃত্যুবরণ করেছে। আল্লাহ তার প্রতি ক্ষমাশীল হোন।’

২০১৪ সালে ঢাকায় বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটেছিল আফগানি ব্যাটসম্যান নাজিব তারাকাইয়ের। গত বছর সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচও খেলেছেন বাংলাদেশের বিপক্ষেই।

গত শুক্রবার নিজ শহরে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছিলেন নাজিব। মুদি দোকান থেকে বাজার শেষে ঘরে ফেরার পথে একটি প্রাইভেটকারের সঙ্গে দুর্ঘটনার শিকার হন এই ক্রিকেটার। আফগানিস্তান ক্রিকেট বোর্ড এই ক্রিকেটারের চিকিৎসার ব্যবস্থা করে। তাকে আইসিইউতেও রাখা হয়। প্রয়োজনে দেশের বাইরে পাঠানোরও উদ্যোগ নেয় দেশটির ক্রিকেট বোর্ড।

তবে মৃত্যুর সঙ্গে তিনদিন পাঞ্জা লড়ে শেষ পর্যন্ত বিদায় নিয়েছেন এই ক্রিকেটার। নাজিব সর্বশেষ গত মাসে ঘরোয়া টি-টোয়েন্টি প্রতিযোগিতা শাপাগিজা টুর্নামেন্টে কোনো প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...