বার্সার বড় জয়ে গোলহীন মেসি

নিউজনাউ ডেস্ক: শনিবার থেকে শুরু হয়েছে স্প্যানিশ লা লিগার নতুন মৌসুমের লড়াই। যদিও এদিন প্রতিযোগিতায় নামেনি লিওনেল মেসির বার্সেলোনা। তাদের প্রথম ম্যাচ ২৭ সেপ্টেম্বর ভিয়ারিয়ালের বিপক্ষে। তবে দ্বিতীয় সারির দল জিমন্যাস্টি ডি তারাগোনাকে হেসেখেলে হারিয়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

এদিন আবারও বার্সার জার্সি গায়ে মাঠে নামেন ফিলিপে কুতিনহো। প্রত্যাবর্তনের ম্যাচটি স্মরণীয় করে রাখলেন জয়সূচক তৃতীয় গোলটি করে। ইনজুরি থেকে ফিরে গোল পেয়েছেন ওসমানে দেম্বেলেও। স্পটকিক থেকে স্কোরশিটে নাম তুলেছেন ফরাসি ফরোয়ার্ড অ্যাতোয়ান গ্রিজম্যান। তবে গোল পাননি দলের অধিনায়ক লিওনেল মেসি। দলের নতুন বস কোম্যানের প্রথম ম্যাচে ৩-১ গোলের সহজ জয় উপহার দিয়েছে কাতালানরা।

বার্সা ছাড়ার সর্বোচ্চ চেষ্টা করেও শেষ পর্যন্ত আরেক মৌসুম থেকে যেতে হলো মেসিকে। অধিনায়কের আর্মব্যান্ড তার হাতেই উঠেছিলো। তবে এ ম্যাচে ছিলেন না লুইস সুয়ারেজ ও আরতুরো ভিদাল। তাদের দুজনকে স্কোয়াডে রাখতে চান না কোম্যান।

২০১৯ সালের নভেম্বরের পর এই প্রথম মাঠে নামেন দেম্বেলে। ম্যাচের ৬ মিনিটেই লিড এনে দেন তিনি। ১৬ মিনিটের মাথায় পেনাল্টি কিক থেকে ব্যবধান ২-০ করেন গ্রিজম্যান। ৩০ মিনিটের মাথায় তারাগোনার হয়ে একটি গোল শোধ করেন জাভি বনিলা। ম্যাচের ৫১ মিনিটের স্পটকিক থেকে বার্সার তৃতীয় গোলটি করেন বায়ার্ন থেকে ঘরে ফেরা কুতিনহো।

এ ম্যাচে স্কোয়াডে সবাইকে ঝালিয়ে নেন কোম্যান। অভিষেক হয় ১৭ বছর বয়সী পেদ্রির। মাঠে নামেন দলের নতুন সদস্য ফ্রান্সিস্কো ত্রিনাকো ও মার্কিন ফরোয়ার্ড কনরাড ডি লা ফুয়েন্তে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...