বার্সাকে বিদায় বললেন রাকিতিচ

নিউজনাউ ডেস্ক: চ্যাম্পিয়ন্স লিগের লড়াইয়ে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে বিধ্বস্ত হওয়ার পর রীতিমতো টালমাটাল বার্সেলোনার ড্রেসিং রুম। এরইমধ্যে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন দলের প্রাণভোমরা লিওনেল মেসি। এবার কাতালানদের বিদায় বললেন দলের মধ্যমাঠের অন্যতম সেনানী ইভান রাকিটিচ।

সাবেক ক্লাব সেভিয়াতে ফিরছেন রাকিটিচ। ২০১৪ সালে বার্সায় যোগ দেয়ার আগে সেভিয়ার অধিনায়ক ছিলেন এই ক্রোয়াট। টানা ছয় মৌসুম কাতালান দলের নিয়মিত সদস্য ছিলেন তিনি।

২০১১ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত সেভিয়াতেই ছিলেন রাকিটিচ। সেখানে ১৪৯ ম্যাচে করেছেন ৩২ গোল। ৪১টি গোলে সহায়তা করেন তিনি। ইউরোপা লিগ জয়ের পর ক্লাব ছাড়েন তিনি। পাড়ি জমান কাতালান শিবিরে।

সেসময় রাকিটিচের শূন্যস্থান পূরণ করতে আর্জেন্টাইন এভার বানেগাকে দলে ভেড়ায় সেভিয়া। বানেগা সৌদি আরবের ক্লাব আল শাবাবে যোগ দেয়ায় এবার তার শূন্যস্থান পূরণ করছেন রাকিটিচ।

দুই বছরের চুক্তিতে সেভিয়ায় যোগ দিচ্ছেন রাকিটিচ। তবে এক্ষেত্রে তার বেতনে এক ধাপে কমে গেছে ৪ মিলয়ন ইউরোরও বেশি। বার্সায় যেখানে বছরে ৭ মিলিয়ন ইউরো বেতন পেতেন সেখানে সেভিয়ায় তার বেতন ধরা হয়েছে মাত্র ২.৭ মিলিয়ন ইউরো। বার্সার বর্তমান কোচ রোনাল্ড কোম্যানের পরিকল্পনায় না থাকায় বার্সা ছাড়ার সিদ্ধান্ত নিলেন রাকিটিচ।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...