নভেম্বরেই ক্রিকেটে ফিরছেন সাকিব?

নিউজনাউ ডেস্ক: আগামী ২৯ অক্টোবরের পর বাংলাদেশ-শ্রীলঙ্কা দ্বিতীয় টেস্ট দিয়েই সব ধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা কাটিয়ে মাঠে ফেরার কথা ছিল অলরাউন্ডার সাকিব আল হাসানের। তবে শ্রীলঙ্কার সাথে সিরিজ স্থগিত হওয়ায় সাকিবের ক্রিকেট মাঠে ফেরার সময়টা পরে যায় অনিশ্চয়তায়। অনুশীলন বন্ধ করে তিনি আবার স্ত্রী-কন্যার কাছে ফিরে যান যুক্তরাষ্ট্রে।

তবে সব কিছু ঠিকঠাক থাকলে আসছে নভেম্বরে কর্পোরেট টি-২০ লিগে মাঠে নামতে পারেন এই অলরাউন্ডডার। এজন্য প্রস্তুতি নিতে আবারো দেশে ফিরবেন তিনি।

এদিকে সামনে উইন্ডিজ-নিউজিল্যান্ডের বিপক্ষে ব্যস্ত সিরিজের জন্য সাকিবের ফেরাটা জরুরি বলে মনে করেন বিসিবির পরিচালক জালাল ইউনুস। তিনি আরও বলেন, যদি আমরা নভেম্বরের মধ্যে শুরু করতে পারি তাহলে আমরা মনে করি যে ২৫ তারিখের মধ্যেই সাকিব ফ্রি হয়ে যাবে।

শ্রীলঙ্কা সিরিজ না হলেও জানুয়ারি সফরে আসতে পারে উইন্ডিজ। মার্চে আছে নিউজিল্যান্ড সিরিজ। তাই তো সাকিবের ফেরাটা যে জরুরি সেটা মনে বিশ্বাস করে বিসিবি।জালাল ইউনুস বলেন, আমরা চাই যে সাকিব দ্রুত ফিরে আসুক। কারণ আমরাও মুখিয়ে আছি তার ফ্যানরাও মুখিয়ে আছে যেন সাকিব তাড়াতাড়ি ফিরে আসে। আমি শুনেছি সে আবার দেশে প্রত্যাবর্তন করবে।

জালাল ইউনুস বলছেন সাকিবের অন্তর্ভুক্তি জৌলুস বাড়াবে কর্পোরেট লিগের। সেই সাথে লিগ টিভিতে ব্রডকাস্ট করার চেষ্টাও করছে বিসিবি।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...