ধর্ষণের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাকিবের আহ্বান

ক্রীড়া প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে নারীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় দেশব্যাপী যে যার অবস্থান থেকে প্রতিবাদ জানাচ্ছেন। ধর্ষণ ও ধর্ষকদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছেন সব শ্রেণিপেশার মানুষ। এবার এ মিছিলে যোগ দিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। নারীর প্রতি সহিংসতা ও বর্বরতা রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

নিজের ভেরিফায়েড ফেসবুকে স্ট্যাটাসে তিনি জানান, নারী ও শিশুদের প্রতি প্রতিদিনই বর্বর মানুষেরা যেসব জঘন্য অন্যায় করছে, তাতে তিনি আর চুপ করে থাকতে পারছেন না।
সাকিব তার স্ট্যাটাসে আরো লিখেন– ‘চমৎকার একজন নারীর সন্তান আমি, জীবন চলার পথে স্ত্রী হিসেবে পেয়েছি অপূর্ব একজন নারীকে, দারুণ একজন নারীর ভাই আমি আর দুটি ফুটফুটে কন্যার বাবা আমি।

একশ্রেণির বর্বর মানুষ বয়স, ধর্ম ও বর্ণ নির্বিশেষে নারী ও শিশুদের প্রতি প্রতিদিনই যে জঘন্য অন্যায় করছে, তার পর আমি আর চুপ থাকতে পারি না। আমার অবস্থান তাই সব ধরনের ঘৃণা ও সহিংসতার বিরুদ্ধে।

একে অপরের অধিকার রক্ষা ও আদায়ের জন্য আমাদের চালিয়ে যেতে হবে লড়াই, ঠিক যেভাবে আমাদের অধিকার নিশ্চিত করতে লড়েছিলেন আমাদের মুক্তিযোদ্ধারা।

আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এই নৈতিক অবক্ষয়ের বিরুদ্ধে লড়াই করি এবং আমাদের নারী ও শিশুদের নিরাপত্তা নিশ্চিত করি যাতে তারা স্বপ্ন দেখতে পারে এবং নির্ভয়ে তাদের জীবনযাপন করতে পারে। মনে রাখবেন– আজকে আমরা যদি এই বর্বর এই আচরণ ও মানসিকতার বিরুদ্ধে রুখে না দাঁড়াই, তবে একদিন আমাদের প্রিয়জনদের একজনই হতে পারে এই নির্মমতার ভুক্তভোগী।’

নিউজনাউ/টিন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...