দেশে ফিরেছেন সাকিব

নিউজনাউ ডেস্ক: আইসিসি নিষেধাজ্ঞা উঠে গেছে। দেশবাসীর অপেক্ষা ছিল সাকিব দেশে ফিরছে কখন। অপেক্ষার অবসানের পর শেষরাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। বৃহস্পতিবার রাত ২টার সময় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরে সাকিবকে স্বাগত জানাতে তার ভক্ত-সমর্থকরা জড়ো হন। এসময় তিনি সাংবাদিকদের সাথেও কথা বলেন তিনি। সামনে কর্পোরেট টি-টোয়েন্টি টার্গেট করেই অনুশীলন শুরু করবেন বাংলার ক্রিকেটের সবচেয়ে বড় এই সুপারস্টার।

নিষেধাজ্ঞা থেকে ফিরেই আইসিসি ওয়ানডে র‍্যাংকিংয়ে এক নম্বরে থাকার সুখবর পেয়েছেন সাকিব আল হাসান। দেশে ফিরে সাকিব সাংবাদিকদের জানান, আমার কঠিন সময়ে সবাই আমার পাশে ছিল, সবাইকে আমি ধন্যবাদ দিতে চাই।

নিষেধাজ্ঞা চলাকালীনও দেশে এসেছিলেন সাকিব আল হাসান। কিন্তু তখন বাংলাদেশ-শ্রীলঙ্কা সফর বাতিল হওয়ায় ব্যক্তিগত অনুশীলনের ইতি টেনে আবারও যুক্তরাষ্ট্রে পরিবারের কাছে ফিরে যান তিনি।

তিন দফা ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেননি সাকিব আল হাসান। আর তাতেই গত অক্টোবরে নিষেধাজ্ঞার কবলে পড়েছিলেন তিনি। তার বিরুদ্ধে জুয়াড়িদের প্রস্তাব গোপন করার তদন্ত ২০১৮ সালের শেষ দিকে শুরু করেছিল আইসিসি।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...