ড্রেসিং রুমের কথা শেয়ার করা পছন্দ না: মাহমুদুল্লাহ

0 8

নিউজনাউ ডেস্ক: ২০১৯ সালের বিশ্বকাপে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ঠিক স্বপ্নের মতই শুরু করেছিলো বাংলাদেশ। এতো ভালো শুরু করেও আশানুরূপ ফল আসেনি বিশ্বকাপে। তিন ম্যাচ জিতে অষ্টম স্থানে থেকে বিশ্বমঞ্চ থেকে বিদায় নেয় টাইগাররা।

হতাশার সাথে বিশ্বকাপ থেকে এক বিতর্ককে সঙ্গী করে নিয়ে দেশে ফিরেছিলো মাশরাফীর দল। শোনা যায় বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচের পর সাকিব আল হাসানের সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের।

সংবাদমাধ্যমে খবর বেরিয়েছিল, মাহমুদউল্লাহ রিয়াদকে দলে চান না সহ অধিনায়ক সাকিব আল হাসান। অবশ্য মাহমুদউল্লাহ বরাবরই ঘটনাটিকে ভিত্তিহীন বলে দাবি করে আসছেন।

করোনাভাইরাসের এই সময়টাতে ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির সঙ্গে  লকডাউন লাইভ আড্ডায় সেই প্রসঙ্গে আবারো মুখ খুলেন  মাহমুদউল্লাহ। জানিয়ে দিয়েছেন, দলের ভেতরের কথা ভেতরে থাকাই ভালো। তবে বিতর্কটা সত্য ছিল না- সে কথা জানাতে ভোলেননি তিনি।

এ প্রসঙ্গে মাহমুদউল্লাহ বলেন, ‘আমি দুইটা জিনিস বলতে চাই। এক ড্রেসিং রুম এমন একটা জায়গা যেটা আমাদের নিজস্ব। আমি প্রত্যেকের স্পেসটাকে আমরা রেসপেক্ট করি। এখানে অনেকেই আবেগ জড়িত, অনেকের কষ্ট জড়িত,অনেকের ঘাম জড়িত। অনেকের রক্তও জড়িত হয়তোবা । অনেক সময় আমরা ফিল্ডিং করতে গেলে আমাদের হাত পা কেটেও যায়। আমি ড্রেসিং রুমের কথা কারো সঙ্গে শেয়ার করবো না। কখনোই না। এটা আমি পছন্দও করি না। আমি এটা পছন্দও করি না আমার কোনো টিমমেট করুক।’

তিনি আরও বলেন, ‘দ্বিতীয়ত হচ্ছে, কিছু যদি বাইরে আসেও সে জিনিসটা যেন প্রপারলি আসে। ভাঙা ভাঙা যেন কিছু না আসে। যে কথাগুলো বের হয়েছিল সত্য ছিল না, আমি আবারও বলছি। পুরোটা সত্য ছিল না এখানে। জিনিসটা অন্যভাবে উপস্থাপন করা হয়েছিল। যেটার কারণে আমি কিছুটা হতাশ ছিলাম। কথা হয়েছিল ইস্যুটা নিয়ে, সাকিব আর আমার মধ্যে। সাকিব আর আমার মধ্যে আসলে কিছুই হয়নি। কোন কথাই হয়নি। কথা কাটাকাটি আসবে কোথা থেকে?’

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...