টটেনহ্যামের বিপক্ষে অবিশ্বাস্য ড্র ওয়েস্টহ্যামের

নিউজনাউ ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে অবিশ্বাস্য এক ড্র করেছে ওয়েস্টহ্যাম ইউনাইটেড। টটেনহ্যামের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে ডেভিড ময়েসের শিষ্যরা। ম্যাচের ৮২ মিনিট পর্যন্ত টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে ৩-০ গোলে পিছিয়ে ছিল তারা। ৮৫ মিনিট থেকে বাকি সময়ে টটেনহ্যামকে বিস্মিত করে তিনটি গোল করে ওয়েস্টহ্যাম।

তিন পয়েন্টের জায়গায় শেষ পর্যন্ত এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে হয় হোসে মরিনহোর শিষ্যদের। এই ম্যাচে গ্যারেথ বেল রিয়াল ছেড়ে আসার পর প্রথমবারের মতো মাঠে নেমেছিলেন। কিন্তু হাসিমুখে মাঠ ছাড়তে পারেননি। দিতে পারেননি মরিনহোর আস্থার প্রতিদান।

ঘরের মাঠে ম্যাচের প্রথম মিনিটেই গোলের দেখা পায় টটেনহ্যাম। ৪৫ সেকেন্ডের মাথায় টটেনহ্যামের কোরিয়ান তারকা সন হিউং মিন গোল করেন। ৮ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন অধিনায়ক হ্যারি কেন। ১৬ মিনিটের মাথায় নিজের জোড়া গোল পূর্ণ করেন হ্যারি কেন। প্রথম অর্ধেই ৩-০ গোলের লিড নেয় টটেনহ্যাম।

টটেনহ্যামের জয় যখন একপ্রকার নিশ্চিত,ম্যাচের ৮২ মিনিটের মাথায় ফাবিয়ান বালবুয়েনা গোল করে ব্যবধান কমায় দ্য হ্যামাররা। এরপর ৮৫ মিনিটের মাথায় টটেনহ্যামের ডেভিনসন সানচেজ আত্মঘাতী গোল করে ব্যবধান আরো কমিয়ে দেন। আর ম্যাচের যোগ করা সময়ে ওয়েস্টহ্যামের ম্যানুয়েল লানজিনি দর্শনীয় এক গোল করে টনহ্যামকে হতাশায় ডুবিয়ে দেন।

শেষ পর্যন্ত নিশ্চিত হারতে বসা ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়ে মাথা উঁচু করে মাঠ ছাড়ে তারা ওয়েস্টহ্যাম ইউনাইটেড।

নিউজনাউ/এমএএম/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...