ঘরে বসেই কোটি টাকা আয় রোনালদো-কোহলিদের

নিউজনাউ ডেস্ক: গেল দু’মাসেরও বেশি সময় ধরে করোনাভাইরাসের কারনে গৃহবন্দী বিশ্বের সব ক্রীড়াবিদরা। কিন্তু মাঠে খেলা না থাকলেও তাদের আয়ের পথ কিন্তু বন্ধ হয়নি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলেই কোটি-কোটি টাকা পাচ্ছেন ফুটবলের ক্রিশ্চিয়ানো রোনালদো, লিওনেল মেসি আর  ভারতের ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি। তবে এ পদ্ধতিতে আয়ের দৌড়ে এগিয়ে  রোনালদোই।

গত ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট দেওয়ার জন্য ১ দশমিক ৮ মিলিয়ন পাউন্ড আয় করেছেন পর্তুগাল ও জুভেন্টাস স্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। যা বাংলাদেশি মুদ্রায় ১৮ কোটি টাকার বেশি। এছাড়াও নিজের স্পন্সর প্রতিষ্ঠানের সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট শেয়ার করেও প্রায় পাঁচ লাখ পাউন্ড আয় করেছেন সিআর সেভেন।

এই তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে আর্জেন্টিনার লিওনেল মেসি। তাঁর আয় প্রায় ১২ কোটি টাকা। তৃতীয় স্থানে আছেন ব্রাজিলের নেইমার। তার আয় প্রায় ১১ কোটি কোটি টাকা।
চতুর্থ ও পঞ্চমস্থানে রয়েছেন বাস্কেটবল কিংবদন্তি শাকিল ও’নিল ও সাবেক ফুটবলার ডেভিড বেকহ্যাম।

ভারত অধিনায়ক কোহলির স্থান ষষ্ঠস্থানে। শুধু মাত্র ইনস্টাগ্রাম পোস্ট থেকেই তাঁর আয় ভারতীয় মুদ্রায় প্রায় ৩ কোটি ৬৫ লক্ষ রুপি। ইনস্টাগ্রামে ভারতীয় অধিনায়কের ফলোয়ারই আছে ৬২ দশমিক ১ মিলিয়ন। শীর্ষ দশের মধ্যে শুধুমাত্র কোহলিই আছেন।

কোহলির পরের স্থানগুলোতে আছেন যথাক্রমে- ফুটবলার জালাতান ইব্রাহিমোভিচ, সাবেক বাস্কেটবল খেলোয়াড় ডোয়েন ওয়েড, ব্রাজিলের ফুটবলার দানি আলভেস এবং বক্সার অ্যান্থনি জোসুয়া।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...