গেইলের ফেরার দিনে পাঞ্জাবের জয়

নিউজনাউ ডেস্ক: ক্রিস গেইলের ফেরার দিনে টানা পাঁচ ম্যাচ হারের পর জয়ের দেখা পেয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। বৃহস্পতিবার শারজায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর দেওয়া ১৭২ রান তাড়া করতে নেমে ৮ উইকেট ম্যাচ জিতে নেয় প্রীতির দল।

এদিন ব্যাট হাতে দলকে সামনে থেকে নেতৃত্ব দেন ক্যাপ্টেন লোকেশ রাহুল। তাকে যোগ্য সঙ্গ দেন মায়াঙ্ক আগরওয়াল এবং ক্রিস গেইল। গেইল মৌসুমে প্রথম ম্যাচ খেলতে নেমে দুরন্ত হাফসেঞ্চুরি করে দলকে জেতানোর পাশাপাশি বুঝিয়ে দিলেন যে তিনি ফুরিয়ে যাননি।

তবে ম্যাচের শেষ ওভার ছিল রোমাঞ্চে ভরা। শেষ ওভারে মাত্র ২ রান করলেই জিতবে, এই অবস্থায় প্রথম দুই বল ডট। তৃতীয় বলে এক রান নেন গেইল। কিন্তু চতুর্থ ডেলিভারি আবার ডট। পঞ্চম বলে গেইল রানআউট। সুতরাং শেষ বলে জিততে হলে এক রান করতে হবে। শেষ বলে স্টেপআউট করে চাহালকে মাঠের বাইরে পাঠিয়ে ম্যাচ জিতে নেয় কিংস ইলেভেন।

প্রথম লেগে সাতটি ম্যাচের মধ্যে একটি ম্যাচ জিতলেও দ্বিতীয় লেগের প্রথম ম্যাচেই জয় পেল কিংস ইলেভেন। জয় এলো প্রথমপর্বে একমাত্র জয় পাওয়া সেই রয়্যাল চ্যালেঞ্জার্সের বিরুদ্ধে। ১৭১ রান তাড়া করতে নেমে কিংস ইলেভেনের দুই ওপেনার লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল ৭৮ রান যোগ করে দারুণ শুরু করেন। মাত্র ২৫ বলে তিনটি ছয় ও চারটি বাউন্ডারিসহ ৪৫ রানের ইনিংস খেলেন আগরওয়াল। তারপর ক্রিজে আসেন গেইল। এবারের আসরের প্রথম ম্যাচ। শুরুতেই একটু দেখে খেলে পরে নিজমূর্তি ধারণ করেন গেইল।

শেষ পর্যন্ত ৪৫ বলে পাঁচটি ছক্কা ও একটি চারের সাহায্যে ৫৩ রানের ইনিংস খেলেন গেইল। একই সঙ্গে এদিন আইপিএলে ৪৫০০ রানের মাইলস্টোন পূর্ণ করেন গেইল। এছড়া ৬১ রানের অপরাজিত ইনিংস খেলেন কিংস ইলেভেন ক্যাপ্টেন রাহুল। ৪৯ বলের ইনিংসে পাঁচটি ছয় একটি বাউন্ডারি মারেন রাহুল৷ ম্যাচের সেরা হন তিনি।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...