কোহলিদের হারিয়ে শীর্ষে শ্রেয়াসের দিল্লি

নিউজনাউ ডেস্ক: আইপিলে রাতের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছিলো রয়েল চ্যালেঞ্জার্স ও দিল্লি ক্যাপিটালস, দুই দলের সামনেই ছিলো শীর্ষে ওঠার হাতছানি। দুবাইয়ে যে দল জিতবে, তারাই জায়গা করে নেবে পয়েন্ট তালিকার এক নম্বরে। এমন এক লড়াই ঠিক যতটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হওয়ার কথা, তার কিছুই হলো না।

বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুকে রীতিমত নাকাল করে ৫৯ রানের বড় জয় তুলে নিলো শ্রেয়াস আয়ারের দিল্লি ক্যাপিটালস। ৫ ম্যাচের ৪টিতেই জিতে এখন তালিকার শীর্ষে দিল্লি।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিল্লি প্রথমে ব্যাট করতে নেমে ৪ উইকেট হারিয়ে ১৯৬ রান সংগ্রহ করে। জবাবে দিল্লির বোলারদের তোপের মুখে ৯ উইকেটে ১৩৭ রানের বেশি করতে পারেনি বেঙ্গালুরু। ৫৯ রানের দারুণ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায় ধাওয়ান-আয়াররা।

দিল্লি ক্যাপিটালসের মার্কান স্টয়েনিস ২৬ বলে ২ ছক্কা ও ৬ চারে অপরাজিত ৫৩ রান করেন। পৃথ্বি’শ করেন ৪২ রান। এ ঠাড়া রিশাব পন্থ ৩৭ ও শিখর ধাওয়ান ৩২ রান করেন।

এরপর ১৯৭ রান তাড়া করতে নামা বেঙ্গালুরুকে চেপে ধরেন দিল্লির বোলাররা। যে ৯টি উইকেটের পতন ঘটেছে বেঙ্গালুরুর সবগুলোই নিয়েছেন দিল্লির বোলাররা। তার মধ্যে কাগিসু রাবাদা ২৪ রান দিয়ে ৪টি উইকেট নেন। ২টি করে উইকেট নেন অ্যানরিচ নর্টজে ও অক্ষর প্যাটেল। অক্ষর প্যাটেল ৪ ওভার বল করে মাত্র ১৮ রান দেন। অপর উইকেটি নেন অশ্বিনী।

বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি ৩৯ বলে ২ চার ও ১ ছক্কায় সর্বোচ্চ ৪৩ রান করেন। দ্বিতীয় সর্বোচ্চ ১৭টি রান আসে ওয়াশিংটন সুন্দরের ব্যাট থেকে।ম্যাচসেরা নির্বাচিত হন অক্ষর প্যাটেল।

নিউজনাউ/এফএফ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...