কলকাতা মোহামেডানে খেলবেন জামাল ভূঁইয়া

ক্রীড়া প্রতিবেদক: ভারতীয় আই লিগে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া কলকাতা মোহামেডানের হয়ে মাঠ মাতাবেন। বৃহস্পতিবার (৫ নভেম্বর) এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছেন জামালের ক্লাব সাইফ স্পোর্টিং।

ফেসবুকে দেওয়া এক বিবৃতিতে সাইফ স্পোর্টিং জানায়, কলকাতা মোহামেডান, ‘সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের খেলোয়াড় জামাল ভূঁইয়া কলকাতা মোহামেডানে যোগদানের জন্যে সাইফ স্পোর্টিং ক্লাব বরাবর প্রচন্ড আগ্রহ ও আন্তরিক সদিচ্ছা প্রকাশ করলে অদ্য সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেড কলকাতা মোহামেডান ও জামাল ভূঁইয়ার সাথে একটি ত্রিপাক্ষিক চুক্তি সম্পাদন করেন। ত্রিপাক্ষিক চুক্তি মোতাবেক জামাল ভূঁইয়া ভারতের আই লিগে অংশগ্রহণ করার জন্য কলকাতা মোহামেডানে যোগদান করবে এবং পুনরায় আগামী ২০শে এপ্রিল ২০২১ইং তারিখে সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডে যোগদান করে বাংলাদেশ প্রিমিয়ার লিগের দ্বিতীয় রাউন্ডে অংশগ্রহণ করবে।

ভারতের আই লিগে কলকাতা মোহামেডানে ভাল খেলা উপহার দিয়ে জামাল ভূইয়া সাইফ স্পোর্টিং ক্লাব এবং বাংলাদেশের মর্যাদা সকলের সামনে উজ্জ্বল করবে বলে আশাবাদ ব্যক্ত করছি। সাইফ স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে অধিনায়ক জামাল ভূইয়ার প্রতি রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।’

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...