করোনা জয় নিয়ে গুজব! যা বললেন মাশরাফী

নিউজনাউ ডেস্ক: বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা প্রায় তিন সপ্তাহ হয়ে গেলো করোনাভাইরাসে আক্রান্ত। শুধু তিনি নন, করোনা হানা দিয়েছে তার পরিবারেও। মাশরাফীর স্ত্রী সুমনা হক এবং ছোট ভাই মোরসালিন মোর্ত্তজাও করোনায় আক্রান্ত। এরই মাঝে মাশরাফীর করোনা মুক্তি নিয়ে প্রতিদিনই নানারকম খবর প্রকাশিত হচ্ছে। তাই আবারও সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে সবকিছু পরিষ্কার করলেন বাংলাদেশের সফলতম এই অধিনায়ক।

আজ শনিবার রাত সাড়ে ৯টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে করোনা নিয়ে নিজের ও পরিবারের সবশেষ পরিস্থিতির কথা জানিয়েছেন ম্যাশ।

তিনি লিখেছেন, ‘আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন। পূর্বের ন্যায় আজকেও দেখলাম যে আমার করোনা টেস্ট নিয়ে অনেকে অনেক রিপোর্ট করেছেন। আপনাদের কাছে আমার বিনীত নিবেদন এই যে দয়া করে আপনারা এসব নিউজ বিশ্বাস করবেন না।’

তিনি আরও লেখেন, ‘আমি আপনাদের কাছে অনেক কৃতজ্ঞ যে আপনারা মন থেকে আমার জন্য দোয়া করেছেন। আপনাদের এই ভালোবাসা আমাকে দায়বদ্ধ করেছে যে আমার সঠিক সংবাদ আপনাদেরকে জানানো। ইনশাআল্লাহ আগামীকাল আমিসহ আমার পরিবারের সবাই করোনা টেস্ট করাবো। রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে আমি আপনাদের এখানে জানিয়ে দিব। আমার জন্য দোয়া করবেন এবং অবশ্যই সাবধানে থাকবেন, সুস্থ থাকবেন।’

উল্লেখ্য, গত ২০ জুন মাশরাফীর শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। ২৩ জুন তার ছোট ভাই মোরসালিন বিন মোর্ত্তজার করোনা পজিটিভ ধরা পড়ে। এর আগে মাশরাফীর শাশুড়িও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সবশেষ ৬ জুলাই রাতে মাশরাফীর পারিবারিক সূত্র জানায়, বর্তমানে ঢাকার বাসায় থেকে মাশরাফীর স্ত্রী সুমনা হক সুমিও করোনার চিকিৎসা নিচ্ছেন।

নিউজনাউ/ এম এইচ/ ২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...