করোনায় ম্যানইউ’র ক্ষতি ২৮ মিলিয়ন পাউন্ড

0 18

নিউজনাউ ডেস্ক: করোনা মহমারীতে ইংলিশ প্রিমিয়ার লিগের জনপ্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড তাদের আর্থিক ক্ষতির পরিমাণ প্রকাশ করেছে। তারা বলছে ২৮ মিলিয়ন পাউন্ড ক্ষতি হয়েছে তাদের এই মহামারীতে।

ম্যানইউর প্রধান আর্থিক কর্মকর্তা ক্লিফ ব্যাটি জানিয়েছেন, মহামারীর জন্য খেলার তারিখ এবং সময়ের পরিবর্তন হয়ে যাওয়ায় টিভি সম্প্রচার প্রতিষ্ঠানকে ২০ মিলিয়ন পাউন্ড প্রদান করতে হবে ক্লাবটিকে।  কোভিড-১৯ মহামারীর কারণে মার্চের শেষ তিন সপ্তাহে ম্যানচেস্টার ইউনাইটেডের তিনটি ম্যাচ স্থগিত করা হলে আরো অতিরিক্ত ৮ মিলিয়ন পাউন্ড  ক্লাবটির।

ব্যাটি জানায়. করোনার কারণে আমরা ইউরোপা লিগ এবং এফএ কাপের ম্যাচগুলিও না খেলার সিদ্ধান্ত নিয়েছি। তবে ম্যাচের দিনের আয়গুলি উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করেছিলো আমাদের। তাই অদূর ভবিষ্যতেও রুদ্ধদ্বার খেলা হতে পারে বলে আশাবাদী তিনি।

সবশেষ ক্লিফ ব্যাটি বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেড একটি শক্ত ভিত্তির ওপর তৈরি হয়েছে। ক্লাবটি ১৪২ বছরের ইতিহাসে এই প্রথমবারের মতো এমন অভূতপূর্ব এক কঠিন পরীক্ষার মধ্যে পড়েছে। আমরা আশা করছি কাজ শুরু হলে আমরা দীর্ঘ মেয়াদী পরিকল্পনা সফল করে এই সঙ্কটও কাটিয়ে উঠতে পারব।’

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...