এবার করোনার কবলে এমবাপ্পে

নিউজনাউ ডেস্ক: খেলার মাঠে নামতেও থেমে নেই করোনা। ছয় সতীর্থের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন পিএসজির আরেক তারকা ফুটবলার কিলিয়ান এমবাপ্পে। এ নিয়ে পিএসজির ৭ম খেলোয়াড় হিসেবে করোনাভাইরাসে আক্রান্ত হলেন তিনি। সোমবার তিনি করোনা পজিটিভ হন। যদিও তিনি সুস্থ আছেন এবং করোনার কোনো লক্ষণ নেই। খবর ডেইলি মিরর।

ফলে আজ মঙ্গলবার(৮ সেপ্টেম্বর) রাতে ক্রোয়েশিয়ার বিপক্ষে নেশনস লিগের ম্যাচে এমবাপ্পেকে দল থেকে বাদ রেখেছে ফ্রান্স। দেশটির ফুটবল ফেডারেশন জানিয়েছে এই ম্যাচে খেলা হচ্ছে না এমবাপ্পের। এর আগে জাতীয় দলের হয়ে সুইডেনের বিপক্ষে ম্যাচে খেলতে নামেন এমবাপে এবং দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটিও আসে এই তারকার কাছ থেকে। যা ছিল জাতীয় দলের হয়ে তার ১৪তম গোল।

অবশ্য সুইডেনের বিপক্ষের ম্যাচের পর থেকেই এমবাপে আইসোলেশনে ছিলেন, অনুশীলনে যোগ দেননি। করোনা পজিটিভ হওয়ার পর সন্ধ্যায় তিনি বাসায় ফিরে যান।

নেশনস লিগে মাঠে নামার আগে ফ্রান্সের সব খেলোয়াড়ের করোনা টেস্ট করানো হয়েছিল। সেই পরীক্ষায় নেগেটিভ হয়েই তিনি অনুশীলনে যোগ দিয়েছিলেন। এমনকি সুইডেনের বিপক্ষের ম্যাচের আগে গত বুধবার যে টেস্ট করানো হয়েছিল সেখানেও নেগেটিভ হয়েছিলেন তিনি।

অপরদিকে জাতীয় দলের বাইরে এমবাপ্পে খেলেন পিএসজিতে। তার এই ক্লাবের সতীর্থ নেইমার জুনিয়র, অ্যাঞ্জেল ডি মারিয়া, কেইলর নাভাস, মাউরো ইকার্দি এবং লিওনার্দো পারদেস করোনায় আক্রান্ত হন। আর এমবাপ্পেকে নিয়ে মোট ৭ জন পিএসজির ফুটবলার কোভিড-১৯ পজিটিভ হলেন।

নিউজনাউ/এসএইচ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...