উদীয়মান হকি খেলোয়াড় নিয়ামুলের সাহায্যের আকুতি

নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের পূর্ব তারাপাশার নিয়ামুল ইসলাম। একজন তরুণ, উদীয়মান এবং প্রতিভাবান হকি খেলোয়াড়। গত বছর ঢাকায় অনুষ্ঠিত দ্বিতীয় বিভাগ হকি লিগে খেলেছেন তিনি। যে ক’টা ম্যাচে খেলেছেন, সেখানে রেখেছেন দারুণ প্রতিভার ছাপ।

কিশোরগঞ্জ থেকে অনেক স্বপ্ন নিয়ে ঢাকার মওলানা ভাসানী স্টেডিয়ামের নীল টার্ফে খেলতে এসেছিলেন নিয়ামুল। কিন্তু স্বপ্নপূরণের আগেই যেন তার স্বপ্নের অপমৃত্যু। লিগের একটি ম্যাচে খেলতে গিয়ে পায়ের লিগামেন্ট ছিঁড়ে প্রায় সাত মাস ধরে শয্যাশায়ী তিনি।

দরিদ্র পরিবারের সন্তান নিয়ামুল। বাবা-মা যতুটুক পেরেছেন প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। লিগামেন্ট অপারেশন করাতে যে অর্থের প্রয়োজন নিয়ামুলের পরিবারের সেই অবস্থা নেই। আর্থিক সহায়তা চেয়ে দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন নিয়ামুল।

উপায়ান্তর না দেখে কিশোরগঞ্জের আরেক হকি খেলোয়াড় জাতীয় দলের গোলরক্ষক ইয়াসিন আরাফাত হিমেলের শরণাপন্ন হন নিয়ামুল। হিমেল কিছু আর্থিক সহায়তা করেছেন। যদিও তার চিকিৎসার জন্য সেটা যথেষ্ট নয়। লিগামেন্ট অপারেশনের জন্য আরো আর্থিক সহায়তার প্রয়োজন। যা তার দরিদ্র পরিবারের পক্ষে যোগান দেয়া সম্ভব না। তাই নিয়ামুলকে বাঁচাতে সমাজের হৃদয়বান, সামর্থ্যবান ব্যক্তিদের কাছে সাহায্যের আকুতি জানিয়েছেন নিয়ামুলের পরিবার।

নিয়ামুলের পরিবার আজও স্বপ্ন দেখে হকিস্টিক-বল দিয়ে একদিন সে দেশকে সাফল্যে রাঙাবে। দেশের পতাকার মান রক্ষা করবে।

বিস্তারিত: কিশোরগঞ্জ জেলা হকি কোচ- আব্দুল্লাহ স্যার- ০১৯৬৬৩৪২৭২৮, রিপেল স্যার- ০১৭১৪৯৯২৩৯৫, ইয়াসিন আরাফাত হিমেল (হকি খেলোয়াড়)-০১৩০০৫২৮২২৬  ও আল নাহিয়ান শুভ (হকি খেলোয়াড়) -০১৬৪৮৭৮৭৮৩৪।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
Loading...