ইউএস ওপেন থেকে বহিষ্কৃত জকোভিচ

নিউজনাউ ডেস্ক: বিশ্ব টেনিসের মর্যাদার আসর ইউএস ওপেন থেকে বহিষ্কৃত হয়েছেন এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ। রাগের মাথায় মহিলা বিচারককে বল দিয়ে আঘাত করার দায়ে টুর্নামেন্ট থেকে তাকে বহিষ্কার করা হয়। যদিও পরে নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চান তিনি।

রবিবার পাবলো ক্যারেনো বুস্তার বিরুদ্ধে চতুর্থ রাউন্ডের ম্যাচে এই কাণ্ড ঘটান এই সার্বিয়ান তারকা। প্রথম সেটের একাদশতম গেমে নিজের সার্ভিস খুইয়ে ৫–৬ গেমে পিছিয়ে পড়েন তিনি। এরপরই রাগের মাথায় বলটিকে অন্যদিকে মারেন। যা গিয়ে লাগে ওই মহিলা লাইন জাজের (বিচারক) গলায়। সঙ্গে সঙ্গে জকোভিচ তার দিকে এগিয়ে যান।

এর পরে টুর্নামেন্ট সুপারভাইজারের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা হয় জকোভিচের। ইচ্ছাকৃতভাবে এই কাজ যে জকোভিচ করেননি, সেটা তিনি সবাইকে বোঝাতে সমর্থ হলেও শেষ পর্যন্ত জানিয়ে দেওয়া হয়, ইউএস ওপেনের চলতি আসর থেকে বহিষ্কার করা হচ্ছে তাকে।

এর ফলে ২০০৪ সালের পরে এই প্রথম কোনো গ্র্যান্ড স্ল্যামে রজার ফেদেরার, রাফায়েল নাদাল বা জকোভিচকে সেমিফাইনালে দেখা যাবে না।

এই নিয়ে টেনিস দুনিয়ার তৃতীয় খেলোয়াড় হিসেবে কোনো গ্র্যান্ড স্ল্যাম থেকে বহিষ্কৃত হলেন জকোভিচ।

পরে নিজের ভুল বুঝতে পেরে ইনস্টাগ্রামে একটি পোস্ট করে ক্ষমা চেয়েছেন জকোভিচ। তিনি লেখেন, ‌পুরো ঘটনায় আমি অত্যন্ত দুঃখিত। আমি ওই মহিলার খোঁজ নিয়েছি এবং জানতে পেরেছি, সৌভাগ্যবশত তিনি এখন সুস্থ। তাকে এরকম আঘাত দেওয়ায় আমি অত্যন্ত দুঃখিত। এটা একেবারেই অনিচ্ছাকৃত ভুল ছিলো।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...