আবারও পয়েন্ট খুইয়েছে বার্সা

নিউজনাউ ডেস্ক: স্প্যানিশ ফুটবল লিগে শনিবার সেল্তা ভিগোর সঙ্গে ২-২ গোলে ড্র করেছে লিওনেল মেসির দল। লুইজ সুয়ারেজের জোড়া গোলে দুইবার এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত পয়েন্ট হারিয়েছে জায়ান্ট বার্সেলোনা।

এরআগে, সেভিয়ার মাঠে গিয়ে গোলশূন্য ড্র করে আসতে হয়েছিল লিওনেল মেসিদের। পরের ম্যাচে অ্যাথলেটিক বিলবাওয়ের বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয় পেলেও মেসি থেকে যান গোলহীন। আজও তিনি গোল করতে পারলেন না। বার্সার হয়ে জোড়া গোল করেন লুইস সুয়ারেজ।

ম্যাচের ২০ মিনিটের এগিয়ে যায় বার্সা। লিওনেল মেসির বাম পায়ের নেওয়া ফ্রি-কিক ফাঁকায় দাড়িয়ে থাকা লুইজ সুয়ারেজ ঠান্ডা মাথায় হেড দিয়ে বল জালে জড়ান। ১-০ গোলে এগিয়ে যায় কাতালানরা।

৬৭ মিনিটে আবারও বার্সাকে এগিয়ে দেন সুয়ারেজ। কিন্তু লিড ধরে রাখতে ব্যর্থ হলো বার্সার ডিফেন্ডাররা। ম্যাচ শেষ হওয়ার ২ মিনিট আগেই বার্সার সর্বনাশ করে ছাড়লেন ইয়াগো আসপাস। তার গোলে ম্যাচ সমতায় রেখেই মাঠ ছাড়ে সেল্টার ফুটবলাররা। সঙ্গে সঙ্গে হতাশায় মুষড়ে পড়েন বার্সার ফুটবলাররা।

এই ড্রয়ে ৩২ ম্যাচে ৬৯ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে সেতিয়েনের শিষ্যরা। আর এক ম্যাচ কম খেলে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...