আগস্টে অনুশীলনে ফিরতে পারে ক্রিকেটাররা

নিজস্ব প্রতিবেদক:  চলতি মাসের তৃতীয় সপ্তাহ থেকেই ফিরতে পারে ক্রিকেট। এমন একটি খবর সম্প্রতি দেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যমে শোনা গেলেও, দেশের বর্তমান করোনা পরিস্থিতির প্রত্যাশিত উন্নতি হয়নি বলে ক্রিকেটারদের নিরাপত্তার কথা ভেবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি এখনো মাঠে ক্রিকেট ফেরানোর ব্যাপারে সিদ্ধান্ত নেয়নি।

সোমবার (১৩ জুলাই)  জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এ তথ্য নিশ্চিত করেছেন ।

তিনি বলেন, চলতি মাসে আর মাঠের অনুশীলন ফিরছে না বলেই এক প্রকার নিশ্চিতভাবে বলা যায়। তবে  আগস্টের মাঝামাঝি সময়য়ে ক্রিকেটারদের অনুশীলনে ফেরার প্রবল সম্ভাবনা রয়েছে। যদিও তা শর্তসাপেক্ষে, সরকার অনুমোদন দিলে তবেই।

তার দেওয়া তথ্যমতে, অনুশীলন ফেরাতে নির্বাচকমন্ডলীর সদস্যরা কন্ডিশনিং ক্যাম্পের জন্য ৩৪ সদস্যের ক্রিকেটারদের একটি তালিকা প্রস্তুত করেছেন। আর হাই পারফরম্যান্স দল থেকে নির্বাচন করেছেন ২৬ ক্রিকেটার। এদের নিয়ে মধ্য আগস্টে অনুষ্ঠিত হতে পারে অনুশীলন ক্যাম্প। এখন অপেক্ষা কেবল সরকারী আদেশের।

মিনহাজুল আবেদীন আরো জানান, ‘আগস্টের দ্বিতীয় সপ্তাহের আগে অনুশীলন শুরু হবে না। তবে এক্ষেত্রে কথা আছে সরকারি আদেশ লাগবে। সরকার আদেশ না দিলে কি করে হবে? এমনিতে আমাদের প্রস্তুতি আছে। জাতীয় দলের ৩৪ জন ও হাই পারফরম্যান্স দলের ২৬ জনকে নিয়ে আমরা অনুশীলনের কথা ভাবছি। তিন ফরম্যাটের প্লেয়াররাই এখানে থাকবে।

নিউজনাউ/টিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...