সংবাদপত্র বিক্রেতাদের বসুন্ধরা গ্রুপের অনুদান

0 14

নিজস্ব প্রতিবেদক:
দেশের চলমান করোনা পরিস্থিতিতে সংবাদপত্র বিক্রেতাদের পাশে দাঁড়িয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। সংবাদপত্র বিক্রেতাদের (হকার) চারটি সংগঠনকে ২০ লাখ টাকা অনুদান দিয়েছে বসুন্ধরা গ্রুপ।

মঙ্গলবার (১৯ মে) রাজধানীর বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়াটার্স-১ এ ঢাকা সংবাদপত্র হকার্স বহুমুখী সমবায় সমিতির সার্কুলেশন ম্যানেজার মো. আবুল কালাম ও সংবাদপত্র হকার্স কল্যাণ বহুমুখী সমবায় সমিতির সম্পাদক মো. সাহাবুদ্দিনের হাতে অনুদানের চেক তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীর।

এসময় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব শাবান মাহমুদ, বাংলাদেশ প্রতিদিন, কালের কণ্ঠ, ডেইলি সানের বিপণন বিভাগের প্রধান ও হকার্স সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বলেন, ‘বসুন্ধরা গ্রুপ এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ আর্ত-মানবতার সেবায় শুরু থেকেই কাজ করছে। করোনাকালীন যারা কষ্ট করে পত্রিকা বিক্রি করছেন, এই দুঃসময়ে মানুষের কাছে সংবাদপত্র পৌঁছে দিচ্ছে, তাদের পাশে আছে বসুন্ধরা গ্রুপ এবং ভবিষ্যতেও থাকবে। তারই অংশ হিসেবে আজ ২০ লাখ টাকা দেওয়া হলো। এর আগেও সহায়তা করেছি। আগামীতে আরও করব।’

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম হকার্স সমিতির নেতাদের উদ্দেশে বলেন, ‘আমরা সবসময় আপনাদের সঙ্গে থাকার চেষ্টা করেছি। আপনারাও আমাদের সঙ্গে আছেন। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন করোনাভাইরাসের এই পরিস্থিতিতে আপনাদের পাশে থাকবেন। তারই ধারাবাহিকতায় আমরা এর আগেও দুই হাজার হকার এবং অন্যদের সহায়তা করেছি। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক সিদ্ধান্ত নিয়েছেন আপনাদের পাশে থাকবেন। এরই অংশ হিসেবে আজ ২০ লাখ টাকা হস্তান্তর করা হলো। আপনারা যারা মাঠে কাজ করেন, দুঃসময়ে কষ্ট করে ঘরে ঘরে পত্রিকা পৌঁছে দিচ্ছেন, বসুন্ধরা গ্রুপ তাদের পাশে ছিল, আছে, থাকবে। প্রতিবছর ঈদ উপলক্ষে আমরা আপনাদের পাশে থাকি। এবার কঠিন সময়ের কারণে আলাদাভাবে এই অনুদান দেওয়া হলো।’

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের প্রথম থেকেই দেশ ও মানুষের পাশে দাঁড়িয়েছে বসুন্ধরা গ্রুপ। এর অংশ হিসেবে করোনা রোগীদের চিকিৎসায় হাসপাতাল তৈরিতে স্থাপনা দিয়ে সরকারকে সহযোগিতা করেছে এ শিল্প গ্রুপ।

এছাড়া করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে ১০ কোটি টাকার চেকও হস্তান্তর করেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...