যেভাবে কর্মী থেকে প্রধান নির্বাহী হলেন নূরে আলম অভি

নিজস্ব প্রতিবেদক: রুপালি পর্দার অনেক নায়কের গল্প হয়তো আমরা শুনেছি নতুবা দেখেছি, আজ আমরা বলবো বাস্তব জীবনের এক অসাধারণ মানুষের গল্প।

যিনি নিজের মেধা, কঠোর পরিশ্রম এবং সততা দিয়ে হয়ে উঠেছেন বাস্তব জীবনের সত্যিকারের নায়ক। এজেন্ট থেকে কর্ম জীবন শুরু করে তিনি হয়েছেন একটি বেসরকারি বীমা প্রতিষ্ঠানের সিইও।

শুরুর গল্পটা তেমন একটা সহজ ছিল না, ফেনীতে বেড়ে উঠা নূরে আলম অভি ২০০০ সালে ছাত্রকালীন জীবনে এফ.এ হিসেবে যোগদান করেন আন্তর্জাতিক বীমা প্রতিষ্ঠান আলিকোতে , প্রায় কঠোর পরিশ্রমের সাথে আস্তে আস্তে তিনি গড়ে তুলেন ‘অভি এজেন্সী’ এবং ১৪ বছরে তিনি ১৭ জন ওয়ার্ল্ড ক্লাস বিএম তৈরী করেন। বারংবার, তিনি আলিকোর বিভিন্ন সম্মাননায় ভূষিত হন। ২০১৪ সালে তিনি আলিকো থেকে অব্যহতি দিয়ে চাটার্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানিতে ‘হেড অফ মার্কেটিং এন্ড সেলস’ হিসেবে যোগদান করেন এবং তার পরবর্তী বছর তিনি যোগদান করেন সোনালী লাইফ ইন্স্যুরেন্সে।

দীর্ঘ ৫ বছর পর তিনি যোগদান করেন ফোর্থ জেনারেশন কোম্পানি ‘আলফা ইসলামী লাইফ ইন্সুরেন্স কোম্পানি’ তে ! কঠোর পরিশ্রম করে ২০২০ সালের জুন মাসে তিনি কোম্পানির প্রধান নির্বাহী হিসেবে নিযুক্ত হন। তারই নেতৃত্বে আলফা লাইফ ইনস্যুরেন্স দুর্বার গতিতে এগিয়ে চলছে।

প্রযুক্তি নির্ভর এই কোম্পানিটি করোনার এমন ক্রান্তি কালে কোটি টাকার উপর ব্যবসা করে মাইল ফলক দৃষ্টান্ত স্থাপন করেছে।
নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...