আজই আসছে ‘হাই স্পিড’আইফোন ১২

নিউজনাউ ডেস্ক: চলতি বছরের সেপ্টেম্বরে অ্যাপল লঞ্চ করে অ্যাপল ওয়াচ ও আইপ্যাড। এর এক মাসেরে সময়ের মধ্যেই অ্যাপলের বহুল প্রতীক্ষিত ‘আইফোন ১২’ আজ এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে লঞ্চ করা হচ্ছে। এ উপলক্ষে ‘হাই স্পিড’লেখা আমন্ত্রণপত্র দেওয়া হয়েছে অতিথিদের। যার ফলে ফাইভজির গতিকে স্বাগত জানাচ্ছে অ্যাপল।

অনুষ্ঠান ঘিরে নানা সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক আগ্রহ দেখাচ্ছেন অ্যাপল প্রেমীরা। অনুষ্ঠানে আইফোন ১২ সিরিজের আনুষ্ঠানিক ঘোষণা দেবে অ্যাপল। অ্যাপল পার্ক থেকে প্রচারিত ইভেন্টটি দেখা যাবে অ্যাপল ডটকম ওয়েবসাইটে। ইভেন্টটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১১টায়।

তবে আজকের অনুষ্ঠানে চারটি মডেলের আইফোন আনবে অ্যাপল। নতুন মডেলগুলোর নাম-আইফোন ১২, আইফোন ১২ মিনি, আইফোন ১২ প্রো এ আইফোন ১২ প্রো ম্যাক্স। তবে নতুন আইফোনের দাম নিয়ে এখনো পরিষ্কার কোনো তথ্য জানা যায়নি।

চারটি মডেলের আইফোনে মূলত আকারে পার্থক্য থাকবে। এগুলোর মধ্যে আইফোন ১২ ও ১২ মিনি হবে ৫.৪ ও ৬.১ ইঞ্চি মাপের। প্রো মডেল দুটি ৬.১ ইঞ্চি ও ৬.৭ ইঞ্চি মাপের হতে পারে। আইফোন ১২ মডেলে ডুয়েল ক্যামেরা সেটআপ ও প্রো মডেলের তিন ক্যামেরা সেটআপ থাকতে পারে। আইফোন ১২ প্রো ম্যাক্স মডেলটিতে ৫জি নেটওয়ার্ক সুবিধা থাকবে।

নিউজনাউ/এমএএম/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...