স্পর্শিয়া করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। ১২ অক্টোবর টেস্ট করানোর পর আজ বৃহস্পতিবার রেজাল্ট পজেটিভ আসে এই অভিনেত্রী।

স্পর্শিয়ার করোনা সংক্রমিত হওয়ার বিষটি এক ফেসবুক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন। মামুন লিখেছেন ‘আমাদের স্পর্শিয়া করোনায় আক্রান্ত, সবাই ওর জন্য দোয়া করবেন। ও ফোনে কথা বলতে পারছে না, তাই ফোন না করার জন্য অনুরোধ করছি।

১১ অক্টোবর ‘নবাব এলএল.বি’ ছবির প্যাচওয়ার্কে অংশ নেন স্পর্শিয়া। রাতে বাসায় ফেরার পর অসুস্থ বোধ করেন। পরদিন টেস্ট করালে পজিটিভ ফল আসে। এরপর থেকে এই নায়িকা নিজ বাসায় বিশ্রামে আছেন। চলছেন চিকিৎসকের পরামর্শে। ১১ অক্টোবরের শুটিংয়ে স্পর্শিয়ার সহ শিল্পী হিসেবে ছিলেন শাহেদ আলী সুজন, সুষমা সরকার, সুমন আনোয়ার, অপু, নির্মাতা অনন্য মামুনসহ অনেকেই। তবে ছিলেন না, ছবির প্রধান তারকা শাকিব খান।

শাকিব খান-স্পর্শিয়ার সিনেমা ‘নবাব এলএল.বি’র শুটিং শেষ। চলছে সম্পাদনার কাজ। নির্মাতা জানান, ২৩ অক্টোবর ছবিটি মুক্তি দিচ্ছেন আই থিয়েটার নামের একটি ওটিটি প্ল্যাটফর্মে। যার মাধ্যমে ওয়েব ফিল্মে অভিষেক হতে যাচ্ছে শাকিব খানের।

নিউজনাউ/এমএএম/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...