করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে তামান্না ভাটিয়া

নিউজনাউ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দক্ষিণী তারকা তামান্না ভাটিয়া। শুটিংয়ের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে করোনা টেস্টের পর জানা যায়, তিনি কোভিড-১৯ এ আক্রান্ত। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ‘বাহুবলী’ সিনেমার এই অভিনেত্রী।

করোনা মহামারির কারণে প্রায় সাড়ে পাঁচ মাস ঘরবন্দি ছিলেন তিনি। কিছুদিন আগে শুরু করেছেন একটি ওয়েব সিরিজের শুটিং। পিঙ্কভিলার প্রতিবেদনে বলা হয়েছে, শুটিং শুরুর কয়েক দিন পরই হায়দ্রাবাদের শুটিং সেটে অসুস্থ হয়ে পড়েন তামান্না ভাটিয়া।

নিরাপত্তাজনিত কারণে হাসপাতালটির নাম গোপন রেখেছেন তামান্নার ব্যবস্থাপক ও ভারতীয় গণমাধ্যমগুলো। তবে তার অবস্থা স্থিতিশীল রয়েছে।

দক্ষিণ ভারতীয় সিনেমার সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী তামান্না। ব্লকব্লাস্টার সিনেমা ‘বাহুবলী’তে অভিনয়ের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পান তিনি। তেলুগু, তামিল ও হিন্দি ভাষার প্রায় ৬৫টি চলচ্চিত্রে অভিনয় করেছেন এই দক্ষিণী সুন্দরী। তার উল্লেখযোগ্য সিনেমাগুলোর মধ্যে আছে ‘আয়ান’, ‘প্রিয়া’, ‘ভীরাম’, ‘দেবী’, ‘ওপিরি’, ‘১০০% লাভ’, ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘বাহুবলী: দ্য কনক্লুশন’, ‘এফ টু’।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...