alo
ঢাকা, বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২ খ্রিস্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ

ভালো কাজের স্বীকৃতি, ১৮ সদস্যকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর, ২০২২, ০৭:০৮ পিএম

ভালো কাজের স্বীকৃতি, ১৮ সদস্যকে পুরস্কৃত করলেন সিএমপি কমিশনার
alo

 

চট্টগ্রাম ব্যুরো: সর্বশেষ এক মাসের কাজের ভিত্তিতে মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, নবজাতক উদ্ধার, চোরাই পণ্য উদ্ধার, ক্লুলেস মামলার তদন্তে আসামি গ্রেপ্তারসহ ভালো কাজের স্বীকৃতি হিসেবে ১৮ পুলিশ সদস্যকে পুরস্কৃত করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণপদ রায়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) নগরের দামপাড়া চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপির মাসিক অপরাধ পর্যালোচনা সভায় এই পুরস্কার দেয়া হয়।

এসময় থানায় দায়েরকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করতে নির্দেশ দিয়েছেন সিএমপি কমিশনার। তিনি বলেন, নগরের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এই প্রক্রিয়া অব্যাহত রাখার জন্য সব থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করতে হবে।

এ সময় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এমএ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) মো. আব্দুল ওয়ারিশসহ অন্যান্য উপ-পুলিশ কমিশনার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনারসহ সব থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

নিউজনাউ/পিপিএন/২০২২

X