রূপগঞ্জে ২৬ দিনের কন্যাকে আছড়ে মারলেন বাবা

নারায়ণগঞ্জ প্রতিনিধি: মেয়ে শিশু হয়ে জন্ম নেয়াই কাল হয়ে দাড়িয়েছিল মীমের। জন্মের মাত্র ২৬দিন পর তাকে পরপারে পাঠিয়েছে জন্মদাতা পিতা কামাল হোসেন। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় শিশু সন্তানকে আছড়ে ফেলে নির্মমভাবে হত্যা করেছেন এই পাষণ্ড বাবা।

শনিবার ভোরে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও দক্ষিণপাড়া এলাকায় এ নির্মম ঘটনা ঘটে। ঘাতক কামাল পার্শ্ববর্তী মাছিমপুর হাউলিপাড়া এলাকার বাবুলের ছেলে।

নিহত শিশুর মা খাদিজা আক্তার জানান, দুই বছর আগে পারিবারিকভাবে কামালের সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে শ্বশুরবাড়িতে থাকতেন কামাল। তিনি সবসময় ছেলে সন্তানের আশা করতেন। কিন্তু ২৬ দিন আগে মীম নামে একটি মেয়ে শিশুর জন্ম দেন খাদিজা। মেয়ে শিশু জন্ম হওয়ায় খাদিজার সাথে বাজে আচরণ শুরু করেন কামাল। জন্মের ১৫ দিন পর মীমকে হত্যা করতে চেয়েছিল। তখন ব্যর্থ হলেও আজ মীম কান্না শুরু করলে মাটিতে তুলে আছড়ে ফেলে দেন কামাল। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

শিশুটির মা স্বামীর নৃশংসতার বিস্তারিত উল্লেখ করে আরো জানান, কামাল হোসেন আড়াইহাজার থানার ছনপাড়া এলাকায় একটি হোটেলে চাকরি করেন। তার ছেলে হলে সেখানে এক ব্যক্তির কাছে বিক্রি করার কথা ছিল। তার সেই স্বপ্ন পূরণ না হওয়ায় মীমকে হত্যা করেন।

রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুটির মা বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। তবে শিশুটির লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাবাকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।
নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...