সাহেদের বিরুদ্ধে মামলা করবে স্বাস্থ্য অধিদপ্তর

নিজস্ব প্রতিবেদক :

অবশেষে বিতর্কিত রিজেন্ট হাসপাতালের মালিক মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে মামলা করতে যাচ্ছে স্বাস্থ্য অধিদফতর। স্বাস্থ্য অধিদফতরের মুখপাত্র ডা. আয়েশা আক্তার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান বলেন, সাহেদের বিরুদ্ধে র‌্যাব মামলা করেছে, তাকে খুঁজছে। কিন্তু সংক্রামক ব্যাধি আইন ( ২০১৮) অনুসারে তার বিরুদ্ধে মামলা করার কথা ভাবছে স্বাস্থ্য অধিদফতর। এগুলো প্রক্রিয়াধীন রয়েছে, প্রস্তুতি নিতে তো একটু সময় দরকার। র‌্যাব, দুদক তদন্ত করছে।
ডা. আয়েশা আরো বলেন, রিজেন্টে তো অনেক ভুয়া রিপোর্ট দেয়া হয়েছে, তার মানে হচ্ছে রোগটাকে লুকানো হয়েছে। যদি পজিটিভ হওয়া কাউকে নেগেটিভ বলে থাকে, সেগুলো তো সব ফলস। তাহলে এই যে পজিটিভ রোগীদের দ্বারা রোগটা ছড়িয়ে গেল। কেবল এই কারণেও সংক্রামক ব্যাধি আইন অনুসারে তার বিরুদ্ধে মামলা করা যায়।

গত ৬ জুলাই সাহেদের মালিকানাধীন রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। এই হাসপাতালের বিরুদ্ধে নমুনা টেস্ট না করেই রোগীদের করোনার রিপোর্ট দেওয়ার অভিযোগ পায় তারা। এ ঘটনায় উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ, এমডি মাসুদ পারভেজসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা হয়। এ ঘটনায় ৯ জন গ্রেফতার হয়। তবে সাহেদ এখনও পলাতক।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...