চট্টগ্রামে সালিশি বৈঠকে ছুরি মেরে খুন

চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক গ্রাম্য সালিশি বৈঠক চলাকালে ছুরি মেরে এক যুবককে খুন করা হয়েছে। ঘটনার পর স্থানীয় জনতা একজনকে আটক করে পুলিশে দিয়েছেন। তবে ছুরিকাঘাতে মূল অভিযুক্ত কাউসার পলাতক রয়েছে বলে জানা গেছে।

নিহত আরিফুল ইসলাম দোভাষ (২১)খুইদ্দারটেক এলাকার আহমদ হোসেনের সন্তান।

শনিবার (২৫ এপ্রিল) কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের খুইদ্দারটেক এলাকার বানুর বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২২ এপ্রিল উপজেলার চরলক্ষ্যা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের খুইদ্দারটেক বানুর বাপের বাড়িতে মোহাম্মদ সেলিমের ঘর থেকে ফ্যান, মোটর, অলংকারসহ বিভিন্ন মালামাল চুরি হয়। শুক্রবার রাতে এসব চোরাই মাল পাশের ঘরের মোহাম্মদ কাউসারের ঘর থেকে উদ্ধার করা হয়। বিষয়টির সমাধান নিয়ে শনিবার সকালে দুই পক্ষের মধ্যে একটি সালিশি বৈঠক বসে। ওই বৈঠকেই এক পর্যায়ে তর্কাতর্কি শুরু হলে কাউসার আরিফুল ইসলাম দোভাষের গলায় ছুরিকাঘাত করে।

ঘটনার পরপরই লোকজন আহত আরিফুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ওই সময় স্থানীয় লোকজন ঘাতক কাউসারের ভগ্নীপতি মোহাম্মদ পারভেজকে আটক করেন।

সিএমপি বন্দর জোনের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) আরেফিন জুয়েল নিউজনাউকে জানান, ‘একজনকে আটক করা হয়েছে। ঘটনায় জড়িত অন্যান্যদের আটকে কাজ করছি। এ ঘটনায় থানায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।’

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...