মৌলভীবাজারের বড়লেখায় কিশোর খুন

0 32

মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের বড়লেখায় দোকান বাকির ৮৫ টাকা চাইতে গিয়ে এসএসসি পরীক্ষার ফলপ্রার্থী জাকারিয়া হোসেন (১৮) প্রতিপক্ষের ছুরিকাঘাতে নির্মমভাবে খুন হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) রাত ৮টায় উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামে এ ঘটনা ঘটে।

বড়লেখা থানার ওসি মো. ইয়াছিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

উপজেলার দক্ষিণভাগ দক্ষিণ ইউপির আরেঙ্গাবাদ গ্রামের সালাহ উদ্দিন বাড়ির পাশে টং দোকানের ব্যবসা করেন। বৃহস্পতিবার দুপুরে তার ছেলে জাকারিয়া হোসেন দোকানদারী করছিলেন।

প্রতিবেশী তোতা মিয়া বাড়ি থেকে টাকা এনে দিচ্ছেন বলে ৮৫ টাকার মালামাল বাকিতে নেয়। বিকেল পর্যন্ত অপেক্ষা করেও তোতা মিয়া পাওনা টাকা পরিশোধ না করায় রাত ৮টার দিকে জাকারিয়া হোসেন দোকানের পাওনা টাকা চাইতে তোতা মিয়ার বাড়িতে যায়। তিনি টাকা নেই বলে তাকে বিদায় করার চেষ্টা করেন। কিন্তু জাকারিয়া হোসেন টাকা না দিলে তার বাবা তাকে বকাঝকা করবেন জানিয়ে বারবার অনুরোধ করে। এসময় তোতা মিয়ার ছেলে প্রবাস ফেরত আজিম উদ্দিন (৩৫) তর্কবিতর্কে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে সে জাকারিয়া হোসেনকে উপর্যুপরি ছুরিকাঘাত করে।

মুমূর্ষু অবস্থায় তাকে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরই ঘাতক আজিম উদ্দিন পালিয়ে গেছে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...