মা হওয়ার বাসনায় অন্যের সন্তান চুরি!

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের চকবাজারে ৪ মাসের চুরি হওয়া এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শিশু চুরির সাথে যুক্ত নিঃসন্তান ফরিদা আক্তার নিহাকেও (২২) গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ফরিদা পুলিশেকে জানায়, বিয়ের দুইবছর পার হলেও নিজের সন্তান না হওয়ায় প্রতিবেশীর শিশুটিকে সে চুরি করে। রবিবার দিবাগত রাতে চান্দগাঁও থানার খাজা রোড খালাসী পুকুরপাড়স্থ শাহজাহান কলোনীর বাবুলের ভাড়া বাসা থেকে ফরিদাকে গ্রেপ্তার করে শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

অভিযুক্ত ফরিদা আক্তার নিহা (২২) ভোলার লালমোহন থানাধীন গনেশপুর কান্দি গ্রামের বাসিন্দা। সে জৈনক মো. রাজুর স্ত্রী। তারা খালাসী পুকুর পাড় এলাকায় ভাড়া বাসায় থাকতো। গত সাত মাস আগেও তারা নগরের চকবাজার থানায় ঘাসিয়াপাড়া এলাকায় ছিল। তখন তাদের পাশেই ছিল চুরি হওয়া শিশুটির বাসা। আলতাফ হাসান মাহি নামের চার মাসের শিশুটি পিতা-মাতা আনোয়ার হোসেন ও কামরুন নাহার পুতুল।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমীন জানান, ‘শিশু আলতাফ হাসান মাহিকে দেখতে তাদের বাসায় যান ফরিদা আকতার। ফরিদা পার্শ্ববর্তী পূর্ব পরিচিত হওয়ায় মাহির মা তাকে ঘরে রেখে ফরিদাকে অ্যাপায়নের জন্যে রান্না ঘরে যান। এসময় মাহিকে নিয়ে গিয়ে ফারিদা তার ভাই শাহীনের হাতে তুলে দেয়। এ ঘটনায় শিশুটির মা দুজনকে আসামি করে একটি অপহরন মামলা করেছেন। সে মামলায় ফরিদা ও শাহীনকে আসামি করা হয়েছে বলে জানান ওসি রুহুল আমীন।
নিউজনাউ/পিপিএন/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...