ভাঙ্গুড়ায় পুলিশের কাজে বাধা,আ’লীগ নেতাসহ আটক ৩

পাবনা প্রতিনিধি:  পাবনার ভাঙ্গুড়ায় পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে উপজেলা আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন (৫০) সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে আটক আওয়ামীলীগ নেতাসহ অন্যান্যরা হলেন, ফরিদুপর উপজেলার বৃলাহিড়িবাড়ী গ্রামের ওয়াজেদ আলী ও সাইদুর রহমান। জয়নাল আবেদীন ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক। তিনি উপজেলার দিলপাশার ইউনিয়নের বেতুয়ান গ্রামের বাসিন্দা।

থানা সুত্রে জানা গেছে,গতকাল বুধবার উপজেলার বিএলবাড়ি-বেতুয়ান সড়কে মাইকে ঘোষনা দিয়ে বৃলাহিড়িবাড়ী ও বেতুয়ান গ্রামের লোকজন লাঠি-সোটা এবং ধারালো অস্ত্র শ্বস্ত্র নিয়ে মুখোমুখি হলে পুলিশ তা প্রতিহত করে। এ সময় আওয়ামীলীগ নেতা জয়নাল আবেদীন ও অপর ব্যক্তিরা পুলিশের কাজে বাধা প্রদান করে। এমনকি তারা পরিদর্শক (তদন্ত) নাজমুল হককে লাঠি দিয়ে আঘাত করেন। এছাড়া এসআই ইব্রাহিম খলিল ও এসআই সাজেদুর রহমানের উপরও তারা লাঠিচার্জ করে। ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশকে হিমশিম খেতে হয়। তখন একটি পক্ষের লোকজন বিএলবাড়ি মার্কেটে কয়েকটি দোকান ঘর ভাংচুর করে।

এ ব্যাপারে আটক জয়নাল আবেদীন সাংবাদিকদের জানিয়েছেন,‘‘ওই ঘটনার সময় দুই গ্রামের লোকজনের সংঘর্ষ ঠেকাতে আমি পুলিশকে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেছি। তারপরও বৃহস্পতিবার ভাঙ্গুড়া বাজারে এলে পুলিশ আমাকে আটক করে’’। বিষয়টি রহস্যজনক বলে তিনি দাবি করেন।

ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) নাজমুল হক ঘটনার সত্যতা স্বীকার করে নিউজিনাউকে বলেন, পুলিশের উপর লাঠি চার্জ ও সরকারি কাজে বাধা প্রদানের জন্য বৃহস্পতিবার জয়নাল আবেদীনসহ তিন ব্যক্তিকে আটক করে পাবনা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন,ঘটনার সময় শত শত বিশৃংখল লোকের মধ্যেও পুলিশ জানমালের কোনো ক্ষতি হতে দেয়নি। কিন্তু আটক ব্যক্তিরা পুলিশের উপর লাঠি চার্জ করে বসে। এ ব্যাপারে এসআই ইব্রাহিম খলিল বাদি হয়ে বৃহস্পতিবার থানায় একটি মামলা দায়ের করেছেন।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...