নারায়ণগঞ্জে করোনার ভেজাল ওষুধ তৈরি, আটক  ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অনুমোদনহীন কারখানায় করোনা নিরাময়ের ওষুধের নামে ভেজাল ওষুধ তৈরির  অপরাধে ৩ জনকে আটক করেছে  র‍্যাপিড এ্যাকশন ব্যাটেলিয়ান(র‍্যাব)-১১। এ সময় কারখানা থেকে ১৮০ গ্রাম ওজনের ১০২ জার নিহারিকা মান্না পাউডার নামে ভেজাল ও মানহীন ওষুধ জব্দ করে র‌্যাব।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানান র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী। সোমবার (৩১ আগস্ট) দুপুরে এক অভিযান পরিচালনা করা হয়। এসময় অনুমোদনহীন কারখানায় করোনার ভেজাল ওষুধ তৈরির সময় আটককৃতরা হলেন, মো. নিজাম উদ্দিন (৩৯), মো. খাদেম হোসেন (৩০) ও মো. আমিনুল ইসলাম (১৮)।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সাদিপুর এলাকায় জনৈক ছানোয়ারের বাসা ভাড়া নিয়ে গ্লোবাল গেইন কনজুমার প্রোডাক্টস লি. নামে ফ্যাক্টরী চালিয়ে আসছিল এই চক্রটি। এই ফ্যাক্টরীতে নিহারীকা ব্র্যান্ড নাম দিয়ে করোনা রোগের ভেজাল ও মানহীন ওষুধ “নিহারিকা মান্না” পাউডার উৎপাদন করে করোনা রোগের ভুয়া ওষুধ হিসেবে বাজারজাতও করে আসছিলো তারা।

আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, করোনা মহামারীর প্রাদুর্ভাবের পরিস্থিতি কাজে লাগিয়ে অননুমোদিত ভেজাল ও মানহীন খাদ্য পণ্য নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় প্রতারণামূলকভাবে সরবরাহ করে আসছিল। গ্রেপ্তার আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‌্যাব।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...