ছেলের সামনে পিতাকে হত্যা, গ্রেপ্তার ৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যার ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই হত্যাকাণ্ডের বিস্তারিত তুলে ধরেন উপ-পুলিশ কমিশনার এস.এম মেহেদেী হাসান।

হত্যাকাণ্ডে জড়িত থাকায় গ্রেপ্তার ৭ জন হলেন- আকতার হোসেন ওরফে কসাই আকতার (৪১), মোঃ. সাইফুদ্দিন (৪০), রায়হান উদ্দিন ওরফে রানা (২৫), আশরাফুল ইসলাম (২৮), মোঃ. সবুজ (৩৫), মোঃ. আবু তাহের ওরফে কালু (২০), ও হাসিনা আকতার।

সংবাদ সম্মেলনে উপ-কমিশনার মেহেদী হাসান জানান, শুক্রবার রাতে ফিসরই ঘাটের ভেড়া মার্কেট এলাকায় আবু তৈয়বকে তার ছেলে শাহ-জানের সামনেই কুপিয়ে হত্যা করা হয়। মূলত প্রভাব বিস্তার ও চাঁদা দাবিতে পরিকল্পিতভাবে এই হত্যকান্ড ঘটানো হয়। এই ঘটনার মাস্টার মাইন্ড আকতার হোসেন ওরফে কসাই আকতার। তার নেতৃত্বেই এই হামলা হয়েছে। হত্যাকাণ্ডের স্বীকার তৈয়ব ফিশারীঘাটে শ্রমিক সরবরাহের পাশাপাশি একটি খাবারের দোকান পরিচালনা করতেন। ফিশারীঘাটে দৈনিক মোটা অঙ্কের টাকার লেনদেন হয়। আটকৃকতরা ওই লেনদেনের টাকার ভাগ চাইতেন। কিন্তু তৈয়ব তাদের দাবীকৃত চাঁদা দিত না।

তিনি বলেন, সংঘবদ্ধভাবে তৈয়বকে হত্যার পর আসামিরা গণপিটুনি বলে চালিয় দেয়ার পাঁয়তারা করেছিল। পরে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে নিশ্চিত হয়। হতাকান্ডে দেশীয় অস্ত্র ব্যবহার করেছে ঘাতকরা।

নিউজনাউ/পিপিএন/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...