খাগড়াছড়িতে পিসিপি নেতাকে গুলি

খাগড়াছড়ি প্রতিনিধি:
খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলায় জেএসএস সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) সাবেক নেতা উষা মারমাকে (২৬) লক্ষ্য করে গুলি ছুঁড়েছে সন্ত্রাসীরা ।

শনিবার (১৮ জুলাই) সকাল আনুমানিক ৯টার দিকে শিলাছড়ি এলাকা তংতুল্লা পাড়ায় এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ উষা মারমা (২৬) কে মারাত্মক আহত অবস্থায় দ্রুত লক্ষ্মীছড়ি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন।

লক্ষ্মীছড়ি হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সাইফুল ইসলাম নিউজনাউকে জানান, ‘উষা মারমার ডান পায়ে ২টি গুলিবিদ্ধ হয়েছে। এখানে আধুনিক সরঞ্জামাদি না থাকায় চমেক প্রেরণ করা হয়েছে। হাসপাতালে আসার আগে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে।‘

সূত্র জানায়, তংতুল্লা পাড়ায় একটি চায়ের দোকানে বসে থাকা অবস্থায় একদল সন্ত্রাসী এলোপাথাড়ি গুলি ছুড়লে পালানোর সময় উষা মারমা গুলিবিদ্ধ হন। উষা মারমা তংতুল্লা পাড়ার কংচাইরি মারমার ছেলে। গুলিবিদ্ধ উষা মারমা পাহাড়ি ছাত্র পরিষদের নেতা ছিলেন। তবে এখন কোনো পার্টির সাথে জড়িত নয় বলে নিকটাত্মীয়রা জানান।

লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ হুমায়ূন কবীর নিউজনাউকে জানান, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। সেখানকার নিরাপত্তা জোরদার করা হয়েছে। এখনো পর্যন্ত কোনো পক্ষ থেকে লিখিত অভিযোগ পাওয়া যায়নি। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে থাকতে পারে।

নিউজনাউ/এবি/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...