এইচএসসি পাসেই ডাক্তার, ডেমরায় হাসপাতাল সিলগালা

নিউজনাউ ডেস্ক: রাজধানীর ডেমরায় এসএইচএস হেলথ কেয়ার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক্স সিলগালা করে দিয়েছে র‌্যাব। এসময় ভুয়া চিকিৎসকসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।

রবিবার (১২ জুলাই) বিকেল থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত হাজীনগরের এসএইচএস হেলথ কেয়ার হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক্সে অভিযান চালায় র‍্যাব-৩, স্বাস্থ্য অধিদপ্তর ও ওষুধ প্রশাসনের কর্মকর্তারা। অভিযানের নেতৃত্ব দেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসু।

অভিযানের পর হাসপাতালের মালিক শওকত হোসেন সুমনকে ২ লাখ টাকা জরিমানা ও ২ বছরের জেল অনাদায়ে আরো ২ মাসের কারদণ্ড দেওয়া হয়। এছাড়া ল্যাব টেকনোলজিস্ট অসীম মণ্ডলকে ভুয়া রিপোর্টে সহযোগিতা করায় ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের জেল, ফার্মেসি পরিচালক কাকন খানকে ৫ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

র‍্যাব জানায়, ভুয়া ডাক্তার সুমন এইচএসসি পাস। প্যারামেডিক্যাল কোর্স করে নিজেকে ডাক্তার পরিচয় দিয়ে গত তিন বছর ধরে ডেমরায় ওই হাসপাতাল পরিচালনা করে আসছেন। আর, গত দেড় বছর আগেই শেষ হয়েছে হাসপাতালালের রেজিস্ট্রেশনের মেয়াদ। অভিযানে হাসপাতাল থেকে যৌন উত্তেজক ও বিভিন্ন মেয়াদোত্তীর্ণ ওষুধ জব্দ করা হয়।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...