আড্ডা দেয়ায় বান্দরবানে ২৬ শিক্ষার্থী আটক

বান্দরবান প্রতিনিধি :
বান্দরবানে নির্দেশনা না মেনে রাতে জটলা বেঁধে আড্ডা দেয়ায় ২৬ শিক্ষার্থীকে আটক করা হয়েছে। সোমবার (২৩ মার্চ) রাতে বান্দরবান শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, করোনাভাইরাসের
সংক্রামক ঠেকাতে সরকার দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। যাতে শিক্ষার্থীরা বাসা থেকে বের না হয়। এছাড়াও কোথাও একসাথে জমায়েত না হওয়ার জন্যও বলা হয়েছে। কিন্তু শহরের বিভিন্ন স্থানে দেখা গেছে, উঠতি বয়সের শিক্ষার্থীরা জমায়েত হয়ে আড্ডা দিচ্ছে। তাই অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। পরে শিক্ষার্থীদের অভিভাবকদের ডেকে মুচলেকা নিয়ে শিক্ষার্থীদের ছেড়ে দেয়া হয়।
বান্দরবানের অতিরিক্ত সুপার আলী হোসেন নিউজনাউকে জানান, করোনা ভাইরাস সচেতনতার কারণে বাইরে কোথাও জমায়েত না হতে নির্দেশনা রয়েছে। কিন্তু শিক্ষার্থীরা নির্দেশনা না মেনে রাতের বেলা বাইরে জটলা বেঁধে আড্ডা দিচ্ছিল। তাই তাদের আটক করে প্রাথমিকভাবে সতর্ক করে অভিভাকদের ডেকে ছেড়ে দেয়া হয়েছে। পরবর্তীতে বাইরে জমায়েত অবস্থায় পেলে ছাড় দেয়া হবে না।
প্রসঙ্গত, বান্দরবানে করোনা ভাইরাস সচেতনতায় পর্যটন স্পট’সহ সব আবাসিক হোটেল মোটেল বন্ধ করে দেয়া হয়েছে। ইতিমধ্যে বিদেশ ফেরত প্রবাসিহ ৪৮ জন কোয়ারেন্টাইনে রয়েছে।

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ