করোনায় মাফিয়া ডন দাউদ ইব্রাহিমের মৃত্যু!

নিউজনাউ ডেস্ক: দাউদ ইব্রাহিম আন্ডারওয়ার্ল্ডের বাদশার নাম। উপমহাদেশ ছাপিয়ে বিশ্বজুড়ে গড়ে তুলেছেন তার নেটওয়ার্ক। ১৯৯৩ সালে মুম্বাইয়ে বিস্ফোরণের মূল হোতা দাউদকে তখন থেকেই আন্তর্জাতিক সন্ত্রাসী ঘোষণা দিয়েছে ভারত এবং জাতিসংঘ। পুলিশ, প্রশাসন, গোয়েন্দা সংস্থা তার পেছনে সবসময় লেগে থাকলেও ধরাছোঁয়ার বাইরে ছিলেন এই মাফিয়া ডন। বহুবার মৃত্যুর গুজব ছড়ালেও তিনি মৃত্যুঞ্জয়ী। সম্প্রতি সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে ভর্তি ছিলেন হাসপাতালে। এবার তার মৃত্যুর খবর পাওয়া গেছে।

শুক্রবার (৫ জুন) মাফিয়া ডন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী মেহজাবিন করোনা আক্রান্ত হয়ে পাকিস্তানের একটি হাসপাতালে ভর্তি হন। রাত গড়াতে না গড়াতেই দাউদের মৃৃত্যুর জল্পনা শুরু হয়েছে জনমনে। এখনও তার কোন প্রমাণ পাওয়া না গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়াচ্ছে এই জল্পনা।

ডব্লিউডব্লিউ তারকা কুস্তিগীর আন্ডারটেকার দারুণ শক্তিশালী প্রতিপক্ষের সাথে লড়াই করেও বারবার অনুরাগীদের চমক দেখিয়েছেন জীবিত ফিরে এসে। কর্মজীবনে ভক্তদের বিশ্বাস অর্জনের এটিই ছিলো তার সবচেয়ে বড় যোগ্যতা। দাউদের বারবার এমন ফিরে আসায় আন্ডারটেকারের সাথে তুলনা করা হচ্ছে তাকে।

দাউদের মৃত্যুর খবর নিয়ে শুভম ভট্ট নামের এক ব্যক্তি টুইটারে লেখেন, ‘‘আন্ডারটেকার এবং দাউদ এত বার মৃত্যুকে ফাঁকি দিয়ে ফিরে এসেছেন যে যমরাজও হাত তুলে নিয়েছেন।’’ ‘‘যমরাজ চাকরি ছেড়ে দেওয়ার কথা ভাবছেন,’’—বলেও লেখেন তিনি। মৃত্যুকে ফাঁকি দেওয়ায় দাউদ ছাপিয়ে গিয়েছেন আন্ডারটেকারকেও বলে মন্তব্য করেন সিমরন নামের এক তরুণী।

তবে তার ভাই আনিস ইব্রাহিম বলছেন অন্য কথা। তিনি গণমাধ্যমকে জানান, গোটা পরিবার বহাল তবিয়তে রয়েছে।

নিউজনাউ/এসএ/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...