বেগমগঞ্জের দেলোয়ার দুই দিনের রিমান্ডে

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে নারী নির্যাতনের ঘটনার মূলহোতা দেলোয়ার হোসেনের (২৬) দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুন শুনানি শেষে এই আদেশ দেন । এর আগে অস্ত্র মামলায় তিন দিনের রিমান্ড আবেদন করে তাকে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

গত ৪ অক্টোবর দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড এলাকা থেকে একটি পিস্তল ও দুটি তাজা গুলিসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অস্ত্র মামলা দায়ের করেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নের খালপাড় এলাকায় ওই নারীকে বিবস্ত্র করে নির্যাতন করে দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার, বাদল, কালাম ও আবদুর রহিমসহ ৫ তরুণ। ঘটনার ৩২ দিন পর রবিবার (৪ অক্টোবর) দুপুরে নির্যাতনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। এ ঘটনায় দুটি মামলা হয়েছে। মামলার পর পলায়ন করে দেলোয়ার ও তার বাহিনী। দুই মামলায় ৯ জনকে আসামি করা হয়েছে। মামলার প্রধান আসামি নূর হোসেন ওরফে বাদল এবং ঘটনার মূলহোতা দেলোয়ার হোসেনকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে।

নিউজনাউ/এনএইচএস/২০২০

Express Your Reaction
Like
Love
Haha
Wow
Sad
Angry
এছাড়া, আরও পড়ুনঃ
Loading...