Banner Before Header

ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হৃদরোগের জটিল অপারেশন শিখছেন পৃথিবীর শত শত চিকিৎসক

ভিডিও কনফারেন্সে ‍অপারেশনের সরাসরি সম্প্রচারের মাধ্যমে এ কর্মসূচী চলছে

মেধা, দক্ষতা ও অভিজ্ঞতার সাথে আধুনিক প্রযুক্তি ব্যবহারের কারণে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট এই অঞ্চলের একটি ব্যস্ততম হৃদরোগের চিকিৎসা কেন্দ্রে পরিণত হয়েছে।

বিশ্বের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত হৃদরোগ সংক্রান্ত আন্তর্জাতিক সম্মেলনে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ক্যাথ ল্যাব থেকে নিয়মিতভাবে প্রসিডিউর (এনজিওপ্লাস্টি ও স্টেনটিং) স্যাটেলাইটের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হয়।

এরই ধারাবাহিকতায় গত ২৬ জুলাই ২০১৮ তে অত্র হাসপাতালের কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ফজিলা-তুন-নেসা মালিকের নেতৃত্বে একটি প্রসিডিউর (জটিল এনজিওপ্লাস্টি) ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ক্যাথ ল্যাব থেকে মালয়েশিয়ার কুয়ালালামপুরে অনুষ্ঠিত

MY LIVE (International Cardiovascular Society of Malaysia Annual Scientific conference) ২০১৮ তে সরাসরি সম্প্রচার করা হয়।

কনফারেন্সে উপস্থিত সকলে অত্যধুনিক প্রযুক্তি ব্যবহার করে এই জটিল এনজিওপ্লাস্টি অবলোকন করেন এবং ভূয়সী প্রশংসা করেন। যা দেশের জন্য গৌরবের।

২০০৯ সাল থেকে বিশ্বের বিভিন্ন স্থানে অনুষ্ঠিত কনফারেন্সে নিয়মিতভাবে এ ধরনের প্রসিডিউর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল ক্যাথ ল্যাব থেকে সরাসরি সম্প্রচারিত হয়।

 

Leave A Reply

Your email address will not be published.